31 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: দুর্দান্ত নাচ পাকিস্তানি মেয়ের, ‘মানিকে’, পিছনে ফেলেছে নোরা ফাতেহিকে, ভিডিও দেখুন

পাকিস্তানি যুবতীর ভাইরাল ভিডিওটি ৩৩ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন

Must Read

আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়েছে।

 গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব। এখন ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক এবং কমেন্ট করেন। ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

আরও পড়ুন -  এক পাকিস্তানি যুবতী ‘হাম্মা হাম্মা’ গানে ব্যাপক নাচ করলেন, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

 কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে। মোটামুটি সকলেই ওই ভাইরাল ভিডিওটি ইতিমধ্যে অবশ্যই দেখেছে।

অসাধারণ স্টাইলে নাচ দিয়ে সবার নজর কেড়েছিলেন পাকিস্তানি তরুণী আয়েশা। আয়েশা বলিউডের গান ‘মেরা দিল ইয়ে পুকারে’-তে তার দুর্দান্ত নাচের পারফরম্যান্স দিয়ে সবাইকে পাগল করে তুলেছে। সম্প্রতি ইন্টারনেটে আবার একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে এক সুন্দরী পাকিস্তানি যুবতী নাচের তালে ডান্স ফ্লোরে রীতিমত আগুন লাগিয়ে দিয়েছে।

আরও পড়ুন -  Aparajita Adhya: ‘তাল’এর গানে প্রকৃতির কোলে নেচে উঠলেন, অভিনেত্রী অপরাজিত আঢ্যে

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক পাকিস্তানি যুবতী গানের তালে ব্যাপক নাচ করছেন। বলিউডে ‘মানিকে’ গানের তালে তাঁর ডান্স স্টেপ দেখে অবাক হয়ে যাবেন আপনিও। নাচের সাথে তাঁর এক্সপ্রেশন দেখে প্রেমে পড়ে যাবেন আপনি।

আরও পড়ুন -  ব্যাপক নাচ পাকিস্তানি যুবতীর, ‘শাম হ্যায় ধোঁয়া ধোঁয়া’, হিন্দি গানে, Video দেখুন

ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটি ৩৩ হাজারের বেশি মানুষ ইতিমধ্যেই দেখে নিয়েছেন। প্রায় সকলেই লাইক করেছেন। ওই যুবতীর নৃত্যশৈলীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img