32 C
Kolkata
Sunday, May 12, 2024

Pakistan: শেহবাজের আমন্ত্রণ সর্বদলীয় বৈঠকে, ইমরান খানকে

Must Read

অর্থনৈতিক, রাজনৈতিক ও সন্ত্রাসবাদের মারাত্মক হুমকি সংকটে জর্জরিত পাকিস্তান। সংকট থেকে উত্তরণে সমাধান খোঁজার চেষ্টা করছে সরকার। এই পরিস্থিতিতে প্রাক্তন প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে একটি সর্বদলীয় সম্মেলনে (এপিসি) আমন্ত্রণ জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ।

পাকিস্তান সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, আগামী ৭ ফেব্রুয়ারি ইসলামাবাদে এই সম্মেলনটি অনুষ্ঠিত হবে। সমস্ত স্টেকহোল্ডার পুলিশ, রেঞ্জার্স, গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ও অন্যান্যরা অংশ নেবেন।

আরও পড়ুন -  চা বাগান

শুক্রবার তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব এক বিবৃতিতে বলেছেন, প্রধানমন্ত্রী সব রাজনৈতিক দলের প্রধানদের টেবিলে আনতে চান যাতে তারা ‘গুরুত্বপূর্ণ জাতীয় চ্যালেঞ্জ’ মোকাবেলার উপায় বের করতে পারে। যেখানে পিটিআই-এর দুই প্রতিনিধিকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

আরও পড়ুন -  জনগণকে কম দামে আটা দেবো, গায়ের জামা বিক্রি করে হলেওঃ প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ

তিনি বলেন, ইতোমধ্যে এই বিষয়ে ফেডারেল মন্ত্রী আয়াজ সাদিক পিটিআইয়ের শীর্ষ নেতাদের সাথে যোগাযোগ শুরু করেছেন। যার মধ্যে রয়েছেন জাতীয় পরিষদের স্পিকার আসাদ কায়সার ও প্রাক্তন প্রতিরক্ষা মন্ত্রী পারভেজ খট্টককে বৈঠকে অংশ নিতে বলেছেন।

জিও নিউজ জানিয়েছে, আমন্ত্রণটি একটি পাকিস্তানের রাজনীতিতে একটি বড় অগ্রগতি। ইমরান খানকে প্রধানমন্ত্রীর পদ থেকে সরিয়ে দেয়ার পর থেকে শেহবাজের নেতৃত্বাধীন সরকার, পিটিআই প্রায় সব জাতীয় ইস্যুতে বিবাদে জড়িয়েছে।

আরও পড়ুন -  Pakistan Heavy Rains: পাকিস্তানে নিহত ৭৭, প্রবল বর্ষণে

প্রতিবেদনে বলা হয়েছে, এই সম্মেলনে গত সোমবার পেশোয়ার পুলিশ লাইন এলাকায় একটি মসজিদেআত্মঘাতী বোমা হামলা, সন্ত্রাসবাদের মূলোৎপাটনের উপায়, পুলিশ এবং কাউন্টার টেররিজম ডিপার্টমেন্টের (সিটিডি) মানোন্নয়ন নিয়ে আলোচনা হবে।

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img