26 C
Kolkata
Thursday, May 9, 2024

Sharmin Ankhi: অভিনেত্রী শারমিন আঁখি, শঙ্কামুক্ত নন

Must Read

শারীরিক অবস্থা এখনও খুব একটা শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আঁখির। শুটিং সেটে আগুনে দগ্ধ হওয়া এ অভিনেত্রীর শরীরের ৩৫ ভাগ অংশ পুড়ে গেছে। শ্বাসনালিও পুড়ে গেছে।

অভিনেত্রীর শারীরিক অবস্থা প্রসঙ্গে গণমাধ্যমকে এমনটা জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন।

আরও পড়ুন -  Necessary Price Hike: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, তৃণমূল কংগ্রেসের প্রতিবাদী মিছিল

আঁখির স্বামী নাট্য নির্মাতা রাহাত কবির জানিয়েছেন, ‘বার্ন রোগীর শারীরিক অবস্থা ফল করার আশঙ্কা থাকে। এ ধরনের রোগী সেনসেটিভ। পাঁচ থেকে সাত দিন না গেলে অবস্থা বোঝা যাবে না। প্রতিটি মুহূর্ত আমাদের চিন্তা করতে হচ্ছে। অবস্থা এখনো স্ট্যাবল নয়।’

আরও পড়ুন -  Sharmin Ankhi: অভিনেত্রী আঁখির অবস্থার অবনতি, শুটিং করতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ

প্রসঙ্গত, গত রবিবার (২৯ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি টেলিফিল্মের শুটিং সেটে আহত হন শারমিন আঁখি। তাকে দ্রুত রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন আছেন।

আরও পড়ুন -  রক্ত সংকট, এগিয়ে এল লক্ষ্মীঘাট এনজিও ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা

উল্লেখ্য, চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও আলোচনায় উঠে আসেন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img