28 C
Kolkata
Tuesday, May 14, 2024

প্রিয়া গামরের এই সিন সামনে এসেছে, ‘মাটকি’ ওয়েব সিরিজে, কচিকাঁচাদের সামনে দেখবেন না

বিন্দু চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামারে

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

আরও পড়ুন -  নিয়োগ বিজ্ঞপ্তি জারি রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া, চাকরিপ্রার্থীদের বিশাল সুযোগ

এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কিছুদিন আগে উল্লুতে রিলিজ করেছিল যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

উল্লুতে কিছুদিন আগে রিলিজ হওয়া মাটকি ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে। প্রিয়া গামরের অভিনয় দক্ষতা ও পর্দায় মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হন, প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ আপনার খুব পছন্দ হবে।

আরও পড়ুন -  গ্রাম বাংলার অতি পরিচিত মেলা গাজন মেলা

ওয়েব সিরিজের প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য ও যৌন উত্তেজক ডায়লগ। সিরিজটি ‘বিন্দু’ নামের এক মহিলাকে ঘিরে আবর্তিত হয়েছে যে, তার স্বামী এবং তার কাজের মেয়ের সাথে থাকে। বিন্দু বিছানায় তার স্বামীকে নিয়ে খুব একটা খুশি বা সন্তুষ্ট নয়। কিছুদিন পর বিন্দুর ভাগ্নে তাদের কাছে থাকতে আসে। পরে বিন্দু এবং তাদের ভাগ্নে যৌন চাহিদার জন্য একে অপরের প্রতি আকৃষ্ট হয়। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। বাকিটা দেখতে হবে।

আরও পড়ুন -  Jalebi Bai: সীমা ছাড়িয়ে গিয়েছে বোল্ডনেসের উল্লুর এই সিরিজ, ‘জালেবি বাই’এর ঝলক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img