37 C
Kolkata
Saturday, May 18, 2024

কোটি কোটি গ্রাহক উপকৃত হবেন, PNB নতুন বছরে এই পরিবর্তনে

Must Read

যাদের ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে। তাদের জন্য রয়েছে সুখবর। ব্যাংক কর্তৃপক্ষের নতুন একটি সিদ্ধান্ত মুখে হাসি ফোটাতে পারে।

যদি পিএনবিতে ব্যাংক অ্যাকাউন্ট থাকে, নতুন বছরের শুরুটা আপনার বেশ ভালই হয়েছে। ১ লা জানুয়ারি থেকে গ্রাহকদের জন্য বড় ধরনের পরিবর্তন এনেছে ব্যাংকটি। PNB-তে ফিক্সড ডিপোজিট রাখলে গ্রাহকরা উচ্চ সুদের সাথে অন্যান্য সুবিধা পাবেন। তাদের নিজের অফিসিয়াল ওয়েবসাইটে সমস্ত সুবিধার কথা উল্লেখ করেছে পিএনবি কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  ইউএনআইটিএআর প্রতিষ্ঠানের প্রতি প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা

ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, ব্যাঙ্ক FD-এর সুদের হার বাড়িয়েছে। এখন থেকে গ্রাহকরা FD-তে ৫০ বেসিস পয়েন্ট বেশি সুদের সুবিধা পাবেন। পাশাপাশি সেভিংস অ্যাকাউন্টে সুদের হারও বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট।

স্থায়ী আমানতের ক্ষেত্রে ৭ থেকে ৪৫ দিনের FD তে ৩.৫০ শতাংশ হারে সুদ পাওয়া যাবে। একই সময়ে, ৪৬ দিন থেকে ১৭৯ দিনের FD তে ৪.৫০ শতাংশ হারে সুদ পাওয়া যাবে।

আরও পড়ুন -  Actress Mahiya Mahi: মাহিয়া মাহি ব্যবসা শুরু করছেন, কি ব্যবসা?

পাশাপাশি ১ বছর থেকে ৬৬৫ দিনের ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে ৪৫ বেসিস পয়েন্ট বেড়েছে ও ৬.৭৫ শতাংশ হারে সুদ পাবেন। ৬৬৬ দিনের FD-এ ৭.২৫ শতাংশ সুদ পাওয়া যাবে। ৬৬৭ দিন থেকে ২ বছরের FD-এ ৬.৭৫ শতাংশ সুদ, ২ বছরের বেশি এবং ৩ বছর পর্যন্ত FD-এ ৬.৭৫ শতাংশ সুদ, ৩ বছর থেকে ১০ বছরের FD-এ ৬.৫০ শতাংশ সুদ দেওয়া হবে।

আরও পড়ুন -  শাহরুখ কন্যা অঞ্জলি এখন ৩৪ বছরের, ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর, মনে পড়ে, অবাক ফ্যানরা নতুন ছবি দেখে

যদি ১০ লাখ টাকার কম সেভিংস অ্যাকাউন্ট থাকে, তাহলে আপনি বার্ষিক ২.৭০ শতাংশ সুদের সুবিধা পাবেন। আপনার ব্যালেন্সের পরিমাণ ১০ লাখ টাকার বেশি ও ১০০ কোটি টাকার কম হয়, তাহলে আপনি ২.৭৫ শতাংশ হারে সুদের সুবিধা পাবেন বলে জানানো হয়েছে। ফাইল ছবি।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img