37 C
Kolkata
Sunday, May 5, 2024

Tite Resigned: কোচ তিতে ব্রাজিলের, পদত্যাগ করলেন

Must Read

ব্রাজিল, ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে। হারের পরপরই পদত্যাগের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন হেড কোচ তিতে। এডুকেশন সিটি স্টেডিয়ামে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, সমাপ্তি এখানেই।

তিতে তার পদত্যাগের ঘোষণা দিয়েছেন এভাবে, আমি এক দেড় বছর আগে যা বলেছি (বিশ্বকাপের পর দায়িত্ব ছাড়ব) সেই কথা থেকে সরে আসছি না। নাটকের কোনো প্রয়োজন নেই। অনেক ভালো পেশাদার মানুষ আছেন যারা আমার জায়গায় আসতে পারেন। এই চক্রের সমাপ্তি এখানেই।

আরও পড়ুন -  Nora Fatehi: উন্মুক্ত ক্লিভেজ, হলুদ গাউনে নোরা ফতেহি ঝড় তুললেন

৬১ বছর বয়সী এই কোচ ২০১৬ সালে দায়িত্ব নেন সেলেসাওদের। ২০১৯ সালে তার কোচিংয়ে ব্রাজিল জেতে কোপা আমেরিকা। বিশ্বকাপের ব্যর্থতা পিছু ছাড়েনি রেকর্ড চ্যাম্পিয়নদের।

তিতের কোচিংয়ে ২০১৮ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নেওয়ার পর এবারও সেমির আগেই ভেঙেছে ব্রাজিলের হেক্সাজয়ের স্বপ্ন।

আরও পড়ুন -  Sri Lanka: সেনাবাহিনীর হাতে বিশেষ ক্ষমতা শ্রীলঙ্কায়, নিহত বেড়ে ৭

নেইমারের বিস্ময় গোলে ১০৫ মিনিটে এগিয়ে যাওয়ার পরও লিড ধরে রাখতে পারেনি ব্রাজিল। ১২ মিনিটের মাথায় সমতা ফেরান ক্রোয়েশিয়ার ব্রুনো পেতকোভিচ। টাইব্রেকারে গড়ায় ম্যাচ। ৪-২ ব্যবধানে হেরে বিদায়।

আরও পড়ুন -  কেন্দ্রীয় পর্যটন মন্ত্রকের উদ্যোগে দেখো আপনা দেশ সিরিজের আওতায় স্বাধীনতা দিবস উপলক্ষে 'জালিয়ানওয়ালা বাগ : স্বাধীনতা সংগ্রামের এক মোড়' শীর্ষক চতুর্থ ওয়েবিনার

ছবিঃ সংগৃহীত।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img