37 C
Kolkata
Thursday, May 16, 2024

Charmsukh Sauda: উল্লুর এই ওয়েব সিরিজে সাহসী দৃশ্য, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার সময় থাকে না অনেকের কাছেই। নিজেদের সময় মত বিনোদনের জন্য কিছু সিনেমা কিংবা সিরিজ দেখে নেওয়া যায় তাহলে মন্দ হয় না। বর্তমানে চাহিদা হিসেবে বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন আজকের দর্শকরা।

আরও পড়ুন -  ঠাকুরনগরে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সম্মেলন

যার প্রায় প্রতিটা দৃশ্য থাকে উষ্ণতার ছোঁয়া। সেইরকম ওয়েব সিরিজের কথা বলতে গেলে ‘উল্লু’ প্ল্যাটফর্মে মুক্তি প্রাপ্ত ‘চরমসুখ সওদা’র কথা আসবেই।

চিত্রনাট্য অনুযায়ী, একটি বাঙালি পরিবারের গল্প। সিরিজে হিরণ্ময় একই ব্যক্তির দুই কন্যাকে একসাথে বিবাহ করেন। দুজনেই এই বিয়েতে মন থেকে খুশি ছিল। বিয়ের পর যত সময় যায় হিরণ্ময়ের আসল চেহারা ধীরে ধীরে সামনে আসতে থাকে। তাদের পক্ষে হিরণ্ময়কে সামলানো রীতিমতো মুশকিল হয়ে পরে। এই সিরিজে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, রীতিমতো ঘাম ঝরায় দর্শকদের।

আরও পড়ুন -  সতর্কতার সাথে দেখুন, অভিনেত্রী আয়েশা কাপুর এই ওয়েব সিরিজে সমস্ত সীমানা ভেঙে দিয়েছেন

উল্লেখ্য, উল্লুর এই সিরিজে হিরণ্ময়ের চরিত্রে অভিনয় করেছেন রোহিত শর্মা। দুই স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তৃষা চৌধুরী ও অপেক্ষাকে।

বাবার চরিত্রে দেখা গিয়েছে জয় শঙ্করকে। সিরিজে ইরা সোনির চরিত্রে অভিনয় করেছেন সুমেধা। এই ওয়েব সিরিজে সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ের থেকেও বেশি নজর কেড়েছে বোল্ড দৃশ্যগুলি। দর্শকরা যে সেগুলোই বেশি উপভোগ করছেন, আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

আরও পড়ুন -  Pervez Musharraf: পারভেজ মুশারফ, সেকেন্ড লেফটেন্যান্ট থেকে পাকিস্তানের প্রেসিডেন্ট, প্রয়াত

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img