29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Brazil-Switzerland: ব্রাজিলকেও হারানোর ক্ষমতা রাখে সুইজারল্যান্ডঃ কোচ ইয়াকিন

Must Read

সুইজারল্যান্ড বিশ্বকাপে বরাবরই চমক দিয়ে থাকে ইউরোপের এই দল। ২০২০ ইউরোতে ফ্রান্সকে বিদায় করে সবার নজরে পড়ে সুইজারল্যান্ড। ব্রাজিল এবং সুইজারল্যান্ড একই গ্রুপে পড়েছে। সবাই ফিরে যায় ২০১৮ বিশ্বকাপে ব্রাজিলকে রুখে দেয়ার ম্যাচে। এই ব্রাজিলকেও হারানোর ক্ষমতা রাখে সুইজারল্যান্ড এমনটা মনে করেন সুইস কোচ ইয়াকিন।

আরও পড়ুন -  Brazil: ইনজুরিতে দুই ব্রাজিল ফুটবলার, লজ্জার হারের পর

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ইয়াকিন বলেন, অবশ্যই ব্রাজিলের বিপক্ষে জেতা সম্ভব। এই টুর্নামেন্ট এরইমধ্যে অনেক অবিশ্বাস্য কিছু খেলা উপহার দিয়েছে। মূলত ওই দিনের ফর্ম এবং ম্যাচের অবস্থার ওপর নির্ভর করবে। আমরা এই ম্যাচের জন্য প্রস্তুতি নিয়েছি। আমরা তাদের ব্যাপারে বেশ সচেতন, তারা বিশ্বকাপ জয় করতে এসেছে। তাদের বিপক্ষে লড়াই করাটা হবে রোমাঞ্চকর।

আরও পড়ুন -  Bill Clinton: বিল ক্লিনটন হাসপাতালে ভর্তি

সুইজারল্যান্ডের কোচ বলেন, আমি ছোট থেকেই ব্রাজিলের খেলা দেখতে ভালোবাসি। মূলত তাদের খেলা দেখেই আমি ফুটবলার হয়েছিলাম। কৌশলগত দিক দিয়ে এই ম্যাচটা অনেক কঠিন। আমরা আমাদের এই ম্যাচে একটা দল হিসেবে মেলে ধরব। আমি আমার কাজটি করে যাব।

আরও পড়ুন -  Oscar: পরিচালক সুস্মিতা ঘোষের ‘রাইটিং উইথ ফায়ার’এর জয়জয়কার

সুইসদের বিপক্ষে বিশ্বকাপে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি ব্রাজিল। ফিফা বিশ্বকাপে এখন পর্যন্ত এ দুই দলের খেলা হয়েছে দুবার যেখানে দুটি ম্যাচই ড্র হয়েছে। ২০১৮ সালে ১-১ গোলে ড্র করার আগে ১৯৫০ সালে দেখা হয়েছিল দুদলের। সেই ম্যাচে ব্রাজিলকে ২-২ গোলে আটকে দিয়েছিল।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img