32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Qatar World Cup-2022: বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান, ৩০ মিনিটে শেষ হবে

Must Read

 উদ্বোধনী অনুষ্ঠান ও উদ্বোধনী ম্যাচ দেখতে দোহার আল বায়াত স্টেডিয়ামে আসতে শুরু করেছে সমর্থকরা। অলিম্পিকের আদলে হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠান। ক্রিয়েটিভ ডিরেক্টর মার্কো বালিচের নির্দেশনায় আল বায়াত স্টেডিয়ামে ৩০ মিনিট ধরে চলবে উদ্বোধনী অনুষ্ঠান। এক মাস ব্যপী ফুটবল যুদ্ধে নামবে ৩২টি দেশ। লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার না কি অন্য কেউ, কে জিতবে কাতার বিশ্বকাপ তা নিয়ে চলছে তর্ক।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ইংল্যান্ড-ইরান লড়াই প্রথমবার, ফুটবল ইতিহাসে

চোখ ধাঁধানো অনুষ্ঠান উপহার দিয়ে বিশ্বকে মুগ্ধ করতে সব দিক থেকেই চেষ্টা করে গেছে কাতার। বৈশ্বিক মন্দার ভেতরেও তাই কোটি কোটি ডলার খরচ করতে দ্বিধা করেনি। আল বায়াত স্টেডিয়ামে ৬০ হাজার দর্শক উপস্থিত থাকলেও টিভিতে কোটি কোটি মানুষ উপভোগ করবেন অনুষ্ঠানটি।

আরও পড়ুন -  ‘যতদিন বাঁচবেন, কানে বাজবে শুভেন্দুর কাছে হেরেছি’ - শুভেন্দু অধিকারী

 দক্ষিণ কোরিয়ার ব্যান্ড বিটিএস-এর প্রধান গায়ক জানকুকের থাকার কথা রয়েছে। ব্ল্যাক আইড পিস, রবি উইলিয়ামস এবং বলিউডি তারকা নোরা ফতেহির থাকার কথা। ব্রিটেনের গায়িকা ডুয়া লিপা এবং কলম্বিয়ার গায়িকা শাকিরা অনুষ্ঠানে থাকবেন না বলে জানা গিয়েছে। ইকুয়েডরের প্রেসিডেন্টও থাকতে পারবেন না বলে জানা গিয়েছে। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: পর্দা উঠছে ফুটবল বিশ্বকাপের, বিশ্বের চোখ কাতারে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img