26 C
Kolkata
Thursday, May 9, 2024

Imran Khan: পিটিআই দেশব্যাপী বিক্ষোভ করছেঃ ইমরান খান গুলিবিদ্ধ

Must Read

লংমার্চের অর্ন্তভুক্ত একটি সমাবেশে গুলিবিদ্ধ হয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান।

 ঘটনায় বেশ কয়েকজন পিটিআই নেতা আহত ও এক কর্মী নিহত হওয়ার পর দেশজুড়ে বিক্ষোভ শুরু করেছে পিটিআই।

আগে জুমার নামাজের পর থেকে সারাদেশে বিক্ষোভ মিছিল শুরু করবে বলে জানিয়েছে দলটির নেতৃত্ব।

শুক্রবার এক টুইটে এই বিক্ষোভের ঘোষণা করেন, পিটিআই মহাসচিব আসাদ উমর। তিনি বলেন, শুক্রবার জুমার নামাজের পর দল দেশজুড়ে প্রতিবাদে নামবে। ইমরান খানের দাবি পূরণ না হওয়া পর্যন্ত বিক্ষোভ চলবে।

আরও পড়ুন -  মধ্যপ্রদেশে ১১ হাজার কোটি টাকা ব্যয়ে ৪৫টি মহাসড়ক প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করবেন শ্রী নীতীন গড়করি

 করাচি, ইসলামাবাদ, লাহোর, কোয়েটা, পেশোয়ার, মালাকান্দ, রাজনপুর, বাহাওয়ালনগর, মুজাফফরগড় এবং কোহাট সহ পাকিস্তানের প্রধান শহরগুলিতে বিক্ষোভ করছে।

পাকিস্তানের সংবাদ মাধ্যম জিও টিভি জানিয়েছে, পিটিআই কর্মী ও সমর্থকরা গভর্নর হাউস লাহোর (এল) এর কাছে ইমরান খানের উপর হামলার বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য টায়ার জ্বালিয়েছে। যেখানে সেনেটর এজাজ চৌধুরী বিক্ষোভের নেতৃত্ব দিচ্ছেন।

আরও পড়ুন -  সম্প্রতি মায়াঙ্কুরের পোস্টার লঞ্চ হল

রাওয়ালপিন্ডির ফৈজাবাদ ইন্টারচেঞ্জে বিক্ষুব্ধ জনতাকে ছত্রভঙ্গ করতে টিয়ারগ্যাস শেল নিক্ষেপ করছে পুলিশ। এছাড়াও বাহাওয়ালনগরে রফিক শাহের বিক্ষোভ চলছে, রাজনপুরে সমর্থকরা চক এলাহাবাদ, রোজান, ফাজিলপুর ও জামপুরে অবস্থান কর্মসূচি পালন করছে।

 সমর্থকরা রাজনপুরে তাদের দলীয় প্রধানের উপর হামলার বিরুদ্ধেও স্লোগান দিচ্ছে যেখানে তারা সিন্ধু মহাসড়ক অবরোধ করেছে। কোয়েটায়, দলীয় কর্মীরা মান্নান চকে বিক্ষোভ করছে যেখানে প্রাদেশিক নেতারাও উপস্থিত রয়েছেন। পেশোয়ারে, বিক্ষোভকারীরা মোটরওয়ে ইন্টারচেঞ্জে জড়ো হয়েছে। তারা ফেডারেল সরকারের বিরুদ্ধে এবং ইামরান খানের পক্ষে স্লোগান দিচ্ছেন।

আরও পড়ুন -  মনোনয়ন বাতিল হয়েছে ইমরান খানের

প্রসঙ্গত, বৃহস্পতিবার পাঞ্জাবে ওয়াজিরাবাদের সমাবেশে ইমরানের ওপর হামলার পরপরই পাকিস্তানজুড়ে পিটিআইয়ের কর্মী ও সমর্থকরা প্রতিবাদে নামে। ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img