31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Monslisa: সৌন্দর্য দেখে অবাক দর্শকরা, গোলাপি পোশাকে সুন্দর সাঝে অভিনেত্রী মোনালিসা

Must Read

 মোনালিসা অভিনয় জগতের একটি পরিচিত নাম। ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন। বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে।

দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী। ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন। ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাততেই।

আরও পড়ুন -  বকেয়া বেতন, বকেয়া পিএফ সহ ৫ দফা দাবিতে বিক্ষোভ দেখায় ঠিকাদারি সংস্থার অন্তর্গত অস্থায়ী শ্রমিকেরা

অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা ভালোই। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা অনেক।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার অর্থাৎ স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে।

আরও পড়ুন -  রক্ত সংকট দেখা দিল মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ব্লাড ব্যাংকে

এই মুহূর্তে মোনালিসা নিজের যে ছবির সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চার আলোয় রয়েছেন, সেখানে তাকে একেবারে ট্রাডিশনাল পোশাকে দেখা গিয়েছে তাকে। হালকা গোলাপি রঙের সারেরা-গারেরায় অভিনেত্রীকে দেখা গিয়েছে এদিন। সম্প্রতি বলাই বাহুল্য, খোলা চুলে, মানানসই ঝুমকোয় মোনালিসা মুগ্ধ করেছেন তার ভক্তদের। নিজের বাড়িতেই সাম্প্রতিক এই ছবিগুলি তুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অবশ্য সেকথা ছবিতে নজর রাখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  নজর কেড়েছেন‌ অভিনেত্রী Monalisa, কমলা ওয়ান পিসেই, মুগ্ধ করবে সৌন্দর্যে, PHOTOS VIEW

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img