34 C
Kolkata
Wednesday, May 15, 2024

LPG Cylinder Price: একধাক্কায় গ্যাসের দাম কমল ১১৫ টাকা, আপনার শহরের দাম জানুন

Must Read

 মূল্যবৃদ্ধির জেরে অতিষ্ঠ মধ্যবিত্তরা। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাস সবকিছুর দাম দিনের পর দিন বাড়ছে। অগ্নিমূল্য বাজারের নাজেহাল অবস্থা। প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসে এলপিজি গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধির কথা। চলতি মাসের শুরুতে সুখবর রয়েছে মধ্যবিত্তদের জন্য। ১ লা নভেম্বর এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম এক ধাক্কায় ১১৫ টাকা কমেছে।তবে দাম কমেনি রোজকার ব্যবহৃত গৃহস্থ ১৪.২ কেজি সিলিন্ডারের। ১১৫ টাকা দাম কমানো হয়েছে ১৯ কেজি ওজনের বাণিজ্যিক সিলিন্ডারের।

আরও পড়ুন -  Vande Bharat Express: পশ্চিমবঙ্গ, বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন উপহার পাবে, মোদি ৩০ ডিসেম্বর সবুজ পতাকা দেখাবেন

IOCL-এর মতে, ১ নভেম্বর থেকে রাজধানী শহর দিল্লিতে Indane-এর ১৯ কেজি বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমানো হবে ১১৫ টাকা ৫০ পয়সা। দিল্লিতে একটি বাণিজ্যিক গ্যাস সিলিন্ডার কিনতে খরচ করতে হত ১৮৬৯ টাকা ৫০ পয়সা। আজ ১ লা নভেম্বর দাম কমার পর দিল্লিতে একটি বাণিজ্যিক সিলিন্ডার কিনতে খরচ হবে ১৭৪৪ টাকা। পাশাপাশি কলকাতাতে ১১৩ টাকা, মুম্বাইতে ১১৫ টাকা ৫০ পয়সা এবং চেন্নাই ১১৬ টাকা ৫০ পয়সা দাম কমেছে বাণিজ্যিক সিলিন্ডারের।

আরও পড়ুন -  ফের অশান্ত ভাটপাড়া !

বাণিজ্যিক সিলিন্ডারের দাম কমলেও ১৪.২ কেজি গৃহস্থ সিলিন্ডার পুরনো দামেই বিক্রি হবে। বর্তমানে রাজধানী শহর দিল্লিতে এই গ্যাসের দাম ১০৫৩ টাকা এবং কলকাতাতে দাম ১০৭৯ টাকা। উল্লেখ্য, টানা ছয়বার দাম কমলো এই বাণিজ্যিক সিলিন্ডারের। ফলে ছোটখাটো হোটেল ব্যবসায়ী ব্যাপক উপকৃত হবে। প্রতীকী ছবি।

আরও পড়ুন -  গ্যাস বুক করতে পারবেন মাত্র ৭৫০ টাকায় এই শহরগুলিতে, LPG গ্যাস সিলিন্ডারের দাম কমছে

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img