26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Viral Video: মহিলা IAS অফিসার, তুমুল নাচলেন হিন্দি গানে, ইন্টারনেটে প্রশংসার ঝড়

Must Read

 সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব। এখন ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

আরও পড়ুন -  VIDEO: দুর্দান্ত নাচের পারফর্ম করে দর্শকদের হৃদয় জয় করলেন সুনিতা বেবি

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বলিউডের বিখ্যাত গানে নাচ করতে দেখা গিয়েছে এক আইএএস অফিসারকে। ছাত্রদের সাথে নাচতে দেখা গিয়েছে ওই মহিলা আইএএস অফিসারকে। তাঁর নাম দিব্যা। সে কেরালার পাঠানমথিট্টা জেলার ডিএম।

আরও পড়ুন -  পরিষ্কার বোঝা যাচ্ছে এবছর গরম পড়বে অস্বাভাবিক ভাবে

ওই মহিলা ছাত্রদের সাথে আইএএস অফিসার রণবীর সিং দীপিকা পাড়ুকোন অভিনীত গোলিয়ন কি রাসলীলা রাম-লীলার ‘নাগাদা সাং ঢোল…’ গানে তুমুল নাচ করেছেন। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

আরও পড়ুন -  Viral: শ্যালিকাকে আচমকা চুম্বন নতুন বরের, বিয়ে করতে এসে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img