37 C
Kolkata
Friday, May 17, 2024

Pakistan: ইমরান খানের যৌথভাবে নতুন সেনাপ্রধান নির্বাচনের প্রস্তাব, শাহবাজের দাবি

Must Read

প্রাক্তন প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়্যারম্যান ইমরান খান পারস্পরিক পরামর্শের সাথে নতুন সেনাপ্রধান নিয়োগ ও যৌথভাবে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা একটি প্রস্তাব পাঠিয়েছেন বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ।

 তিনি এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে রবিবার এক প্রতিবেদনে জানিয়েছে পাকিস্তানি দৈনিক দ্য ডন।

শনিবার লাহোরে ডিজিটাল সাংবাদিকতার সাথে যুক্ত সাংবাদিক এবং ভ্লগারদের সাথে কথোপকথনের সময় এই দাবি করেন শাহবাজ শরীফ।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রধানমন্ত্রী শাহবাজ জানিয়েছেন, ইমরান খান যৌথভাবে পরামর্শ করে নতুন সেনাপ্রধান নিয়োগের প্রস্তাব করেছিলেন ও উভয় পক্ষই তিনটি করে নাম দেয়ার প্রস্তাব করেন যেখান থেকে একক নামের উপর ঐক্যমতে পৌঁছানো যাবে।

আরও পড়ুন -  জনগণকে কম দামে আটা দেবো, গায়ের জামা বিক্রি করে হলেওঃ প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ

শাহবাজ শরীফ বলেছেন, ইমরান খান তাকেও প্রস্তাব দিয়েছিলেন যে নতুন নির্বাচনের তারিখও যৌথভাবে ঘোষণা করা যেতে পারে।

শাহবাজ বলেন, আমি ইমরান খানের দুটি প্রস্তাবই প্রত্যাখ্যান করেছিলাম। যে ব্যক্তি বার্তা নিয়ে এসেছিল তাকে বলেছিলাম, গিয়ে ইমরান নিয়াজিকে বলুন যে, প্রথমে কোনো ধরনের পরামর্শের জন্য আমি তার কাছে গ্রহণযোগ্য ছিলেন না, এখন কেন তার আমার প্রয়োজন পড়লো?

আরও পড়ুন -  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা বাতিল করলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পড়ুয়াদের স্বার্থে

প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দাবিতে পাল্টা অভিযোগ করে বলেছেন যে, সেনাপ্রধান নির্বাচনের বিষয়ে তাকে বার্তা পাঠিয়েছিলেন শাহবাজ।

আগাম নির্বাচনের দাবিতে রাজধানী ইসলামাবাদে অভিমুখে শুক্রবার থেকে ‘লং মার্চ’ শুরু করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। সেই লংমার্চে তৃতীয় দিনে পাকিস্তানের মুরিদকেতে রয়েছেন।

আরও পড়ুন -  ১৫ দফার একটি দাবি সনদ জেলা বিদ্যালয় পরিদর্শক এর হাতে তুলে দেওয়া হয়

ইমরান খান বলেন, প্রথমে, শাহবাজ আপনি একটি বিবৃতি দিয়েছেন যে, আমি আপনাকে একটি বার্তা পাঠিয়েছি যে, আমাদের সেনাপ্রধানের বিষয়ে সিদ্ধান্ত নেয়া উচিত এবং তারপর আপনি আমাকে আরেকটি বার্তা পাঠালেন, আমার কথা শোন। ইমরান খান শাহবাজ শরীফকে উপহাস করে বলেন, আমি বুট পুলিশকারীদের সাথে কথা বলি না।

সূত্রঃ  ডন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img