33 C
Kolkata
Saturday, May 18, 2024

Sweta-Rubel: রুবেল মুখ খুললেন শ্বেতার সঙ্গে সম্পর্ক নিয়ে, আর লুকোচুরি নয়

Must Read

 শেষ হয়েছে ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’। কখনও বিতর্ক আবার কখনও দর্শকদের ভালোবাসায় আপ্লুত হয়েছিল সিরিয়ালটি। ‘যমুনা ঢাকি’-র নায়ক রুবেল দাস (Rubel Das) ও নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)র অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছে প্রশংসিত।

 তাঁদের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও শুরু হয়েছিল চর্চা। বরাবর ভালো বন্ধু বলেই পরিচয় দিতেন রুবেল ও শ্বেতা। আর ভালো বন্ধুত্বেই সীমাবদ্ধ রইল না। তাঁদের সম্পর্কের গুঞ্জন সত্যি হয়ে গেল।

অত্যন্ত গোপনীয়তা অবলম্বন করলেও সেই সত্য সামনে এসে গেল। বরাবর শ্বেতা ও রুবেলকে একসাথে পুজোর উদ্বোধনী অনুষ্ঠান ও বিভিন্ন ইভেন্ট এবং পার্টিতে দেখা যাচ্ছিল। ফ্যামিলি ট্রিপেও একসাথেই যেতে শুরু করেছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি যথেষ্ট ভাইরাল হচ্ছে। শ্বেতা ও রুবেল দুজনেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সাম্প্রতিক সাক্ষাৎকারে রুবেল নিজেও শ্বেতার সাথে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেছেন।

আরও পড়ুন -  Sikkim: পর্যটকরা আতঙ্কে, কেঁপে উঠলো সিকিম, ভূমিকম্পে

রুবেল জানিয়েছেন, তিনি ও শ্বেতা দুইজনে দুইজনকে ডেট করছেন। তাঁদের পরিবারের সদস্যরাও তাঁদের সম্পর্ক নিয়ে অবগত। শ্বেতা ও তিনি দুজনের কেউই অফিশিয়ালি অপর জনকে প্রেমের প্রস্তাব দেননি। কারণ তাঁদের মতে, ইদানিং সম্পর্কগুলি ঠুনকো হয়। তাই তাঁরা আরও একটু সময় নিয়ে একে অপরকে বুঝতে চান, চিনতে চান।

আরও পড়ুন -  Aindrila Sharma: প্ল্যানিং করছেন পুজোর, ‘সাহসী’ মেয়ে ঐন্দ্রিলা

‘যমুনা ঢাকি’-র আগে থেকেই শ্বেতা ও রুবেল একে অপরের বন্ধু। বারাসতে দেবাশিস ঘোষ (Debashish Ghosh)-এর ডান্স ট্রুপ থেকে একে অপরকে চিনতেন। একই সিরিয়ালে অভিনয়ের সূত্রে সেই বন্ধুত্ব আরও গাঢ় তে পরিণত হয়েছে।

আরও পড়ুন -  এক চিমটে ফটকিরিতে, সংসারে সব কিছু মঙ্গল !

প্রেমের সম্পর্কে বাঁধা পড়লেও, এখন সাতপাক ঘুরতে রাজি নন শ্বেতা ও রুবেল। একে অপরের সান্নিধ্য উপভোগ করছেন। বাকিটা ছেড়ে দিয়েছেন ভাগ্যের হাতে। বর্তমানে জি বাংলার আগামী ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ নিয়ে ব্যস্ত রুবেল। এই সিরিয়ালে তাঁর বিপরীতে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। অপরদিকে একই চ্যানেলে আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। এই সিরিয়ালে অভিনয় করছেন শ্বেতা। তাঁর বিপরীতে অভিনয় করছেন হানি বাফনা। দেখা যাক কি হয়?

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img