31 C
Kolkata
Saturday, May 4, 2024

Women Asia Cup: করুণ পরাজয় বাংলাদেশের, ভারতের বিপক্ষে

Must Read

 ভারতের বিপক্ষে করুণ পরাজয় বরণ করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। নারী এশিয়া কাপে নিজের চতুর্থ ম্যাচে ভারতের কাছে ৫৯ রানে হেরেছে বাংলাদেশ।

আজকের ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠায় ভারত। ব্যাট করতে নেমে স্মৃতি আর শেফালির কল্যাণে উড়ন্ত সূচনা পায় দলটি। পাওয়ারপ্লেতে তুলে ফেলে ৫৯ রান। ভারতের প্রথম উইকেটের পতন হয় ৯৬ রানে। স্মৃতি মান্ধানা ফেরেন ৪৭ রান করে।

আরও পড়ুন -  Artificial Reservoirs: কৃত্রিম জলাশয় তৈরী করে ছট পূজো পালন

শেফালির ইনিংস সর্বোচ্চ ৪৪ বলে ৫৫ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেটের বিনিময়ে ১৫৯ রান করে ভারত। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩ টি উইকেট নেন রুমানা আহমেদ।

আরও পড়ুন -  অর্থনৈতিক সংকট দূর করতে, ভাদ্র মাসে মেনে চলুন এই নিয়ম

 ভারতের দেয়া ১৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪৫ রান যোগ করেন মুর্শিদা খাতুন ও ফারজানা হক পিংকি। দুজন মিলে খেলে ফেলেন ৯.১ ওভার। মুর্শিদা ২৫ বলে ২১ এবং ফারজানা পিংকি করেন ৪০ বলে ৩০ রান।

আরও পড়ুন -  The Chartered Accountant of India (ICAI)-র সভা অনুষ্ঠিত হলো

তিন নম্বরে নেমে অধিনায়ক নিগার সুলতানা রানের গতি বাড়ানোর প্রয়াস চালান। তার ২৯ বলে ৩৬ রানের ইনিংসে পরাজয়ের ব্যবধান কমা ছাড়া আর কোনো লাভ হয়নি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img