27 C
Kolkata
Thursday, May 9, 2024

Rashmika Mandanna: রশ্মিকার যোগাযোগ রয়েছে প্রাক্তনের সাথে এখনও!

Must Read

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) র সাথে বর্তমানে বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)র সম্পর্ক নিয়ে যথেষ্ট গুঞ্জন চলছে। বিজয় ও রশ্মিকা একে অপরকে শুধুমাত্র ভালো বন্ধু বলেই দাবি করেন। কিন্তু রশ্মিকার প্রাক্তন বয়ফ্রেন্ড বিবাহিত হওয়ার পরেও তাঁর সাথে রশ্মিকার সম্পর্ক রয়েছে।

কন্নড় অভিনেতা রক্ষিত শেঠি (Rakshit Shetty) র সাথে সম্পর্কে ছিলেন রশ্মিকা। রশ্মিকার ডেবিউ ফিল্ম ‘কিরিক পার্টি’-তে অভিনয়ের সময় তাঁদের মধ্যে সম্পর্কের সূত্রপাত। 2017 সালে রশ্মিকা ও রক্ষিতের বাগদান হয়ে গিয়েছিল। 2018 সালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে রশ্মিকাকে জিজ্ঞাসা করা হয়েছিল, রক্ষিতের সাথে কোনো পার্টিতে দেখা হলে তা কি তাঁর পক্ষে অত্যন্ত অস্বস্তিকর হবে!

যদি রক্ষিতের বর্তমান পার্টনার তাঁর সাথে থাকেন, তাহলে কি করবেন রশ্মিকা! রশ্মিকা উত্তর দেন, রক্ষিতের সাথে দেখা হলে প্রথমে ‘হাই’ বলবেন তিনি। এখনও অবধি রক্ষিত ও তাঁর পরিবারের সদস্যদের সাথে রশ্মিকার যোগাযোগ রয়েছে। তাঁদের মধ্যে সুস্থ সম্পর্ক বজায় রয়েছে।

আরও পড়ুন -  লকডাউনের মধ্যেই শুটিং চলছে, ! অভিযোগ উঠেছে, ‘এই পথ যদি না শেষ হয় '

বিজয় প্রসঙ্গে রশ্মিকা বলেন, তাঁরা বেশ কয়েকটি ফিল্মে একসাথে কাজ করেছেন। প্রথম থেকেই দর্শকদের অত্যন্ত প্রিয় জুটি বিজয় ও রশ্মিকা। কাজের সূত্রে তাঁদের মধ্যে তৈরি হয়েছে বন্ধুত্ব।

আরও পড়ুন -  Imran Khan: ক্ষমতা হারালেন ইমরান খান যে কারণে

 কিছুদিনের মধ্যেই হিন্দি ফিল্ম ‘গুডবাই’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। এই ফিল্মে তিনি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img