28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Gujrat: শরীরের খিদে ৮৯ বয়সেও, ৮৭ বয়সের বৃদ্ধা স্ত্রী, পুলিশের দ্বারস্থ

Must Read

গুজরাটের এক জায়গায়। স্বামীর বয়স যেখানে ৮৯ ও স্ত্রীর বয়স ৮৭, চলছে চরম যৌনতা।

স্বামীর খিদে মেটাতে নাজেহাল ৮৭ বছরের বৃদ্ধা স্ত্রী!

ভাবছেন ৮৯ তে যৌনতা মাথা চাড়া দেয়? না হলে একজন স্ত্রী কখনো কি এনজিও’ র দ্বারস্থ হয়? স্ত্রীর বয়স যেখানে ৮৭, তখন যে যথেষ্ট বৃদ্ধ। যেখানে মানুষের গড় আয়ু ৭০ থেকে ৮০। এই বৃদ্ধার বয়স গিয়ে পৌঁছেছে ৮৭ তে।

আরও পড়ুন -  Ullu-র ওয়েব সিরিজ বিনামূল্যে দেখুন, বাচ্চাদের সামনে একদম না

এই বয়সে একজন মহিলার নাতি-নাতনি হয়ে যাওয়ার কথা, শরীরের বিভিন্ন অংশ শিথিল হয়ে যাওয়ার কথা। সেখানে দিনের পর দিন যৌনতা হল অত্যাচারের সমান। এই বয়সে যৌনতা কখনোই স্বাভাবিক নয়, একমাত্র বিকারগ্রস্থ মানুষ বা অসুস্থ মানুষ যৌনতার প্রতি তীব্র ভাব দেখা দিতে পারে।

আরও পড়ুন -  আজ ১৯শে ডিসেম্বর (৩রা পৌষ) রবিবার, রাশিফল দেখুন

 সেরকমই বিকারগ্রস্থ মানুষের সন্ধান পাওয়া গিয়েছে গুজরাটে। বৃদ্ধ দম্পতির মধ্যে মাঝে মধ্যেই অশান্তি লেগে থাকে, এমনকি পাড়ার লোক জড়ো হয়ে যায় মাঝেমধ্যে। এই বয়সে অশান্তির কারণ হল, নিয়মিত উদ্যাম সঙ্গম বা যৌন সম্পর্ক। স্ত্রী রাজি না হলে চলে চিৎকার চেঁচামচি ও মানসিক অত্যাচার।

এই অত্যাচার সহ্য করতে না পেরে বৃদ্ধ স্ত্রী পুলিশের অভয়ম হেল্পলাইনে (Abhayam Helpline) ফোন করে সাহায্য চান। সেই সূত্রেই খবরটি চারিদিকে ছড়িয়ে যায়, খবরটি রীতিমত ভাইরাল হয়। সূত্রের খবর, ওই অভয়ম সংস্থা বৃদ্ধ পুরুষের সঙ্গে দেখা করে এবং তাকে যোগা করার পরামর্শ দেন, পাশাপাশি তাকে একজন যৌনরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন -  শার্টের বোতাম খুলে ইন্টারভিউ দিলেন টাব্বু, ক্যামেরার সামনে, ভাইরাল ভিডিও

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img