35 C
Kolkata
Thursday, May 16, 2024

হট ফিগার দেখালেন অঞ্জলি আরোরা, ব্লাউজের বোতাম খুলে, কি মন্তব্য ভক্তদের?

Must Read

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে সকলেই স্মার্টফোন ব্যবহার করছেন।

 স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়।

আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। যেমন ভাইরাল গান কাচা বাদাম  ভিডিও বানিয়ে রাতারাতি সুপারস্টার হয়েছিলেন অঞ্জলি আরোরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে তিনি কঙ্গনা রাণাউতের রিয়েলিটি শো লকআপে প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েছিলেন। তারপর থেকে সর্বদা সোশ্যাল মিডিয়ার লাইমলাইটেই থাকেন এই রিল অভিনেত্রী।

আরও পড়ুন -  Anjali Arora: উর্ফি পাশে দাঁড়ালেন অঞ্জলির, গোপন সঙ্গমের ভিডিও ফাঁস!

 প্রায় প্রতিদিন তিনি বিভিন্ন ধরনের ফটোশুটের ছবি এবং রিল ভিডিও পোস্ট করে থাকেন। বোল্ড এবং সাহসী লুকে পুরুষ নেটজনতাদের ঘায়েল করছেন এই রিল অভিনেত্রী।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে যে ভিডিও দাবানলের মতো ভাইরাল হচ্ছে তা হল অঞ্জলি আরোরার একটি অনুষ্ঠানে যোগদানের ভিডিও। কি এমন আছে ওই ভিডিওতে?

আরও পড়ুন -  দক্ষিণ ২৪ পরগণাতে তেমন কোন প্রভাব দেখা গেল না বনধ

পায়েল ও সংগ্রামের রিসেপশন পার্টিতে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন অঞ্জলি অরোরা। কালো ও অফ হোয়াইট রং এর লেহেঙ্গা পরেছিলেন। ঠোঁটে লাল লিপস্টিক এবং চুল খোলা রেখেছিলেন অভিনেত্রী। অনুষ্ঠানে উপস্থিত হয়ে পাপ্পারাজিদের সামনে একাধিক পোজ দিয়ে ফটোশুট করান।

আরও পড়ুন -  Anjali Arora: হোটেলকর্মীর সঙ্গে রাত কাটাতে রাজি হয়ে যান অঞ্জলি, টাকার জন্য!

লেহেঙ্গাতে অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল। অন্যদিকে ডিপকাট লেহেঙ্গায় অভিনেত্রীর লাস্যময়ী রূপ ক্যামেরাবন্দি হয়। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে সুপার ভাইরাল হয়ে গেছে।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img