30 C
Kolkata
Sunday, May 5, 2024

অভিনয় করা অভিনেত্রীর কাজ, জিম প্রশিক্ষক নয়ঃ দীঘি

Must Read

 জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তাকে নিয়ে বিভিন্ন সময় ‘মুটিয়ে যাওয়া’ সংবাদ প্রকাশ হয়েছে।

সংবাদমাধ্যমে নিজের ওজন নিয়ন্ত্রণে রাখার আশাবাদ ব্যক্ত করে কথাও বলেছেন।

অভিনেত্রী ওজন নিয়ে কথা থামছে না। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি বা ভিডিওর মন্তব্যের ঘরে অনেকেই এই প্রসঙ্গটি নিয়ে কথা বলেন এবং মজাও করেন।

আরও পড়ুন -  Tasnia Farin: আমার কিছুই যায় আসে না: তাসনিয়া ফারিণ

বিভিন্ন অনুষ্ঠানে ওজন বাড়ার বিষয়টি নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় এই অভিনেত্রীকে। তার ছবি নিয়ে ট্রল করার ঘটনাও রয়েছে বহুবার।

 বিরক্তির সুরেই ওজন বৃদ্ধি নিয়ে কথা বললেন দীঘি। তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে একটি পোস্টের মাধ্যমে এই কথা জানিয়েছেন।

আরও পড়ুন -  Actress Dighi: ‘মানসিকভাবে বিবাহিত’, বললেন অভিনেত্রী দীঘি!

 দীঘি লিখেছেন, সবাই আমার ওজন নিয়ে এতটাই টেনশনে আছে যে, তারা আক্ষরিক অর্থেই ভুলে গেছে আমি আসলে একজন অভিনেত্রী যার কাজ মূলত অভিনয় করা, জিম প্রশিক্ষক নয়।

দীঘিকে সাহস ও সমর্থন করে অনেকেই লিখেছেন সেই পোস্টের মন্তব্যের ঘরে। মন্তব্যকারীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া, সাংবাদিক এবং পরিচিত আরও অনেকে।

আরও পড়ুন -  মহারাষ্ট্র, কেরালা, পাঞ্জাব, মধ্যপ্রদেশ, তামিলনাডু, গুজরাট এবং ছত্রিশগড়ে দৈনিক সংক্রমণের হার বাড়ছে

নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। তারপর দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কয়েকদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img