32 C
Kolkata
Wednesday, May 15, 2024

সাহসী লুকে ব্রা ছাড়াই ক্যামেরার সামনে শামা সিকান্দার, পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়

Must Read

ছোটপর্দার পরিচিত অভিনেত্রী শামা সিকান্দার। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগতে পা রেখেছেন।

বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ছোটপর্দায়। ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’ এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন।

 অন্যতম জনপ্রিয় ছবি ‘মন’ এ অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’তে অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন।

আরও পড়ুন -  আসামে নৌকা দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ শামা সিকান্দার। নিজের একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। যা খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়। মুগ্ধ করে তার অগণিত ভক্তদের। সম্প্রতি তার একটি বোল্ড ভিডিও নেটদুনিয়ায় প্রকাশ্যে আসতেই নেটনাগরিকদের একাংশের মাঝে ও ভক্তমহলে চর্চিত শামা সিকান্দার।

আরও পড়ুন -  চীন-রাশিয়া ছাড়াও, যৌথ সামরিক মহড়ায় অংশ নিচ্ছে- ভারত, বেলারুশ, মঙ্গোলিয়া, তাজিকিস্তানসহ আরও বেশ কয়েকটি দেশ

সম্প্রতি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের মাধ্যমেই অভিনেত্রীর এই ভিডিও প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ার পাতায় শামার এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

তার ব্রালেস লুক রীতিমতো পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ার। ভিডিওতে এইটি ছোট সাহসী পোশাকে দেখা মিলেছে। এই পোশাকে অভিনেত্রীর স্তনের একাংশ ছিল উন্মুক্ত। পর্দার আড়ালে মজার ছলেই ঘরের মধ্যে এদিক ওদিক দৌড়ে বেড়াতে দেখা গিয়েছে। অভিনেত্রীর এই ভিডিও আপাতত ভাইরাল গোটা নেটমাধ্যমে। খোলা চুলে নো-মেকাপ লুকেই দেখা মিলেছে তার। আপাতত অভিনেত্রী নিজের এই ভিডিওটির সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন।

আরও পড়ুন -  Anushka Sharma: অনুষ্কা আন্দুলের মাঠে ক্রিকেট খেললেন স্কুল ড্রেসে, মিডিয়ামহলে চর্চা

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img