27 C
Kolkata
Monday, May 20, 2024

ফ্যানদের রাতের ঘুম কাড়লেন ‘অঙ্গুরী ভাবি’, বোল্ড অবতারে, ভাইরাল ছবি

Must Read

 দর্শকদের সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে ধারাবাহিক।

কমেডি সিরিয়াল হিসেবে একদিকে যেমন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, “তারক মেহতা কা উল্টা চশমা”, ঠিক অন্যদিকে বেশ জনপ্রিয়তা রয়েছে “ভাবিজি ঘর পার হ্যায়” সিরিয়ালের। এই সিরিয়ালটা শুরু হয়েছিল ২০১৫ সালে। তারপর প্রায় ৭ বছর পেরিয়ে গেছে। এখনও কমেডি শো হিসাবে প্রত্যেকের মনের মনিকোঠায়।

আরও পড়ুন -  ভারতীয় রেল ২০৩০ নাগাদ ৩৩ বিলিয়ন ইউনিটের বেশি শক্তি চাহিদা মেটানোর লক্ষ্যে অগ্রসর হচ্ছে

 এই ধারাবাহিকের স্ক্রিপ্ট এবং সেইসাথে তারকাদের অসাধারণ অভিনয় জমিয়ে তুলেছিল সিরিয়ালটিকে। কমেডি শো হিসাবে ভারতে এই ধারাবাহিক একদম প্রথম তালিকায় থাকবে সারাজীবন। দীর্ঘ সময় ধারাবাহিকে বেশকিছু অভিনেতা-অভিনেত্রীর বদল হলেও, শোয়ের জনপ্রিয়তা কমেনি।

পুরনো আঙ্গুরী ভাবি শিল্পা শিন্ডের জায়গায় ধারাবাহিকে নতুনভাবে এসেছিলেন শুভাঙ্গী আত্রে। জানা যায়, ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়তে থাকলে শিল্পা শিন্দে নির্মাতাদের কাছ থেকে পারিশ্রমিক বাড়ানোর দাবি জানিয়েছিলেন। তাকে এমনিতেই এপিসোড পিছু ৩৫ হাজার টাকা করে দেওয়া হত। পারিশ্রমিক বাড়ানোর দাবি না মানলে শিল্পা শিন্দে সিরিয়াল ছেড়ে দেন। সেই জায়গাতেই এখন অঙ্গুরি ভাবির চরিত্র সামলাচ্ছেন শুভাঙ্গী আত্রে।

আরও পড়ুন -  ভক্তরা বলছেন ‘উফ কি স্টাইল’, সাহসিকতার সীমা অতিক্রম করলেন সানজিদা শেখ

টিভি সিরিয়াল অভিনেত্রী শুভাঙ্গী আত্রে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে থাকেন যা অবশ্যই ভাইরাল হয়। সম্প্রতি বোল্ড অবতারে শুভাঙ্গী আত্রে বেশ কিছু ছবি পোস্ট করেন যা দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। ভাইরাল হওয়া পোস্টে দেখা গিয়েছে অভিনেত্রী বেশ বোল্ডভাবে শাড়ি পরে ফটোশুট করেছেন। তাঁকে যে দেখতে খুবই সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। অঙ্গুরী ভাবির এমন বোল্ড অবতার দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img