34 C
Kolkata
Wednesday, May 15, 2024

নিজেকে অনেক সৌভাগ্যবতী মনে হচ্ছে, এত ভালোবাসায়

Must Read

তার হাসিতে মুগ্ধ পুরো বিশ্ব। কথায় আছে, হাসিতে বিশ্ব জয়। তার ক্ষেত্রেও ঠিক তেমনই।

 তরুণ অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীর কথা।

‘এই মুহূর্তে’ অ্যান্থলোজি সিনেমার তিন গল্পের একটি ‘কল্পনা’র কেন্দ্রীয় চরিত্রে অর্থাৎ নাম ভুমিকায় অভিনয় করে রীতিমত বাজিমাত করে দিয়েছেন তটিনী। সিনেমায় প্রখ্যাত অভিনয়শিল্পীদের সঙ্গে তার পাল্লা দিয়ে অভিনয় করার প্রশংসায় ভেসেছে অন্তর্জাল। মুক্তি পাওয়া দুই নাটকে তিনি অভিনয় করেছেন জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও ফারহান আহমেদ জোভানের সঙ্গে ‘বাঁচিবার হলো তার সাধ’ ও ‘সুহাসিনী’ নাটকে। এখানেও হয়েছেন দারুণ প্রশংসিত।

বিজ্ঞাপন দিয়ে এই তরুণীর ক্যারিয়ার শুরু হলেও এখন তার মনযোগ পুরোটাই অভিনয়ে। টেলিভিশন, ওটিটি সব অঙ্গনেই মাতিয়ে বেড়াচ্ছেন। বুধবার ছিল এই ‘সুহাসিনী’র জন্মদিন। ঘড়ির কাঁটা বারোটা ছোঁয়ার আগে থেকেই অন্তর্জালে ভেসে আসে তার হাস্যোজ্জ্বল ছবি আর শুভাকাঙ্ক্ষীদের মিষ্টি শুভেচ্ছাবার্তা। নিজের জন্মদিন কখনো ঘটা করে পালন করেন না তটিনী, তবে এবার যেন না চাইতেও অনেক কিছুই পেয়েছেন।

আরও পড়ুন -  মিশরে গবেষণা করতে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল মালদার এক ছাত্রের

‘সুহাসিনী’ তটিনী বলেন, ‘জন্মদিনে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটানোটাই আমার কাছে সেরা মনে হয়। এটা নিয়ে পাবলিকলি কিছু করাটা আমার কাছে কেন যেন ভালো লাগে না। কাছের মানুষরা যেমন বন্ধু-বান্ধবরা সবাই উইশ করে, এটা ভালো লাগে। মা আমার পছন্দ অনুযায়ী খাবার রান্না করে সবসময়। এবারও তাই হয়েছে। পরিবারের সঙ্গে কাটানো এই মুহূর্তটাই আমার কাছে বেস্ট মনে হয়।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তীর হট পোজ, উন্মুক্ত ক্লিভেজ, দুধ সাদা বিছানায়

আমি সবসময় একটা কেক নিয়ে বসে থাকতাম। আর আমার বৌদি অনেক আয়োজন করতো। গতবার বৌদি ঢাকায় ছিলো না। সেটা খুব মিস করেছিলাম কিন্তু এবার আর মিস হয়নি। বৌদি কেক নিয়ে এসেছেন, আরও কত কি! আর দুপুরের পর বাইরে বের হয়েছিলাম বন্ধুদের সাথে। তাদের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছি, অনেক উপভোগ করেছি।’

তিনি আরও বলেন, ‘এই বছরটার কথা আমার সবসময় মনে থাকবে। এত এত মানুষের শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি যা আমার জন্য অকল্পনীয় ছিলো। সবাই কত সুন্দর সুন্দর কথা লিখে বিভিন্নভাবে উইশ করেছেন। আমি এগুলো দেখে মুগ্ধ হয়েছি অনেক।

আরও পড়ুন -  Shovan - Swastika: এবছর পুজোর প্ল্যান কি শোভন-স্বস্তিকার ? অভিনেত্রী কি জানালেন ?

আমার অল্প দিনের ক্যারিয়ার তারপরও সবাই আমাকে কত আপন করে নিয়েছেন, কত ভালোবাসা দিচ্ছেন! মাঝেমধ্যে খুব ভয় হয়, সবার এত ভালোবাসা ধরে রাখতে পারবো তো! দিন দিন আমার প্রতি দর্শকদের যে প্রত্যাশা তৈরি হচ্ছে, সেটা আমি কখনো নষ্ট হতে দিতে চাই না। আমি শুধু এটাই ভাবি, আমাকে আরও অনেক ভালো ভালো কাজ করতে হবে।

অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img