31 C
Kolkata
Saturday, May 4, 2024

Finland: সমালোচানার মুখে প্রধানমন্ত্রী, নাচ-গানের ভিডিও ফাঁস

Must Read

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনের পার্টি করার ভিডিও ফাঁস হওয়ার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিনি। সামাজিক মাধ্যমে ফাঁস হওয়া ভিডিওতে দেখা গেছে, তিনি কয়েকজন সেলিব্রেটি ও তার বন্ধুদের সঙ্গে নাচছেন ও গান গাইছেন। ভিডিওটি প্রকাশ্যে আসতেই বিরোধী দলগুলোর তোপের মুখেও পড়েছেন সানা মারিন।

শুক্রবার বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া যায়।

দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ সমস্যা রেখে পার্টি করা নিয়ে আলোচনার ঝড় বইছে প্রধানমন্ত্রীকে নিয়ে। এই ঘটনায় উঠেপড়ে লেগেছেন তার বিরোধীরা। এক বিরোধী নেতার দাবি, তার ড্রাগ টেস্ট করার দাবি তোলেন। তবে প্রধানমন্ত্রী সানা মারিন মাদক নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, তিনি শুধু অ্যালকোহল পান করেছিলেন পার্টিতে।

আরও পড়ুন -  Lata Mangeshkar: সুরসম্রাজ্ঞী, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?

ফাঁস হওয়া ভিডিও নিয়ে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে ফিনিশ প্রধানমন্ত্রী বলেন, ভিডিও করার কথা জানতেন তিনি। কিন্তু ভিডিও প্রকাশ্যে আসায় হতাশ হয়েছেন।

সানা মারিন বলেন, আমি নেচেছি, গান গেয়েছি এবং পার্টি করেছি,এগুলো আইন সম্মত। এই সময় তিনি আরও বলেন, আমার কর্মজীবনের বাইরে একটি পারিবারিক জীবন রয়েছে। সেখানে বন্ধুদের সঙ্গে কাটানোর মতো সময় অধিকারও আমার আছে।

আরও পড়ুন -  সারদা মামলায় জামিন পেলেন দেবযানী, কিন্তু অসম ও ভুবনেশ্বরে তার বিরুদ্ধে মামলা চলবে

৩৬ বছর বয়সী সানা মারিন খুব স্বাভাবিক জীবনযাপন করতে পছন্দ করেন। পার্টি করার কোনো তথ্য গোপন রাখেন না তিনি এবং প্রায়শই সঙ্গীত উৎসবে তাকে দেখা যায়। গত বছর করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসার পর ক্লাবে গিয়ে পার্টি করার কারণে তিনি ক্ষমাও চেয়েছিলেন।

আরও পড়ুন -  India: বিশ্বের বৃহত্তম অর্থনীতির দৌড়ে যুক্তরাজ্যকে পেছনে ফেলে পঞ্চম স্থানে ভারত

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বর থেকে ক্ষমতায় রয়েছেন সানা মারিন। দায়িত্ব নেওয়ার সময় বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সরকার প্রধান ছিলেন তিনি। ছবিঃ  সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img