29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Madhumita Sarkar: উড়ে বেড়াচ্ছেন মধুমিতা, মেঘেদের দেশে

Must Read

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন মধুমিতা সরকার। ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তিনি এতোটাই পরিচিতি পেয়েছেন যে, অধিকাংশ ভক্ত এখনো তাকে পাখি বলেই ডাকেন।

 পাখি এখন পাহাড়ের কোলে, মেঘেদের দেশে উড়ে বেড়াচ্ছেন। ব্যস্ত শিডিউলের ফাঁকে খানিক বিরতিতে রয়েছেনে এই অভিনেত্রী। এই সুযোগে উত্তরাখণ্ডে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন তিনি।

আরও পড়ুন -  Gold Price Today: আবার বেড়ে গেল সোনার দাম, কলকাতায় কত

কখনও ঝকঝকে রোদে প্রকৃতির কোলে চনমনে মেজাজে দেখা যাচ্ছে। আবার কখনও মেঘলা দিনে চায়ের কাপে চুমুক দিয়ে নেট মাধ্যমের পাতায় ভিডিও শেয়ার করছেন। আবার ধ্যান করছেন। সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন নিজের ফেসবুক পেইজে।

আরও পড়ুন -  Floods in Assam: ১১ জেলার ৩৪ হাজার মানুষ ক্ষতির মুখে, আসামে বন্যায়ে

সোলো ট্রাভেল করছেন নায়িকা। উত্তরাখণ্ডে ট্রেকিং করে বেড়াচ্ছেন তিনি। কখনও ব্যক্তিগত জীবন তো কখনও সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি আপলোড করার জন্য সবসময় চর্চায় থাকেন এই অভিনেত্রী।

মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে হইচইয়ের সিরিজ ‘কুলের আচার’ এ। এই সিনেমায় বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। দেশজুড়ে যখন দক্ষিণী সিনেমার রমরমা, তখনই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন টলিগঞ্জের এই সুন্দরী। যদিও এই প্রোজেক্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। তবে শুটিংয়ের জন্য দক্ষিণী ভাষা রপ্ত করেছেন। সূত্রঃ  হিন্দুস্তান টাইমস।

আরও পড়ুন -  Shreya Ghoshal: ছেলেকে প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img