31 C
Kolkata
Friday, May 17, 2024

Al-Qaeda Chief: সৌদি আরব, আল-কায়েদা প্রধানের হত্যাকে স্বাগত জানিয়েছে

Must Read

সৌদি আরব সন্ত্রাসী আল-কায়েদা নেতা আয়মান আল-জাওয়াহিরিকে হত্যার বিষয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের ঘোষণাকে স্বাগত জানিয়েছে। মঙ্গলবার সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতির এই তথ্য জানিয়েছে সৌদি প্রেস এজেন্সি।

সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, আল-জাওয়াহিরিকে সন্ত্রাসবাদের অন্যতম নেতা হিসাবে বিবেচনা করা। তার নেতৃত্বেই যুক্তরাষ্ট্র, সৌদি আরব এবং অন্যান্য দেশে জঘন্য সন্ত্রাসী অভিযানের পরিকল্পনা ও বাস্তবায়ন হয়েছিল। সে সৌদি নাগরিকসহ বিভিন্ন জাতি ও ধর্মের হাজার হাজার নিরীহ মানুষকে হত্যার জন্য দায়ী।

আরও পড়ুন -  Lifestyle: শুক্রবার মাটির পাত্র ব্যবহার করে দেখুন, ভাগ্য পরিবর্তন হবে

বিবৃতিতে বলা হয়েছে, সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই ও নির্মূল করার জন্য সমন্বিত আন্তর্জাতিক প্রচেষ্টায় সহযোগিতা জোরদার করার ঘোষণা সৌদি আরব। সন্ত্রাসী সংগঠনের হাত থেকে নিরপরাধ মানুষকে রক্ষা করার জন্য এই কাঠামোতে সহযোগিতা করার জন্য বিশ্বের সমস্ত দেশকে আহ্বান জানিয়েছে সৌদি আরব।

আরও পড়ুন -  Warning: জো বাইডেনের কঠোর হুশিয়ারি, রাশিয়াকে

 কাবুলে মার্কিন ড্রোন হামলায় আল কায়েদা প্রধান হত্যার নিন্দা জানিয়েছে তালেবান। তালেবান মুখপাত্র জাবিহুল্লাহ মুজাহিদ এক বিবৃতিতে বলেছেন, যুক্তরাষ্ট্রের এই হামলা আন্তর্জাতিক নীতি এবং মার্কিন সেনা প্রত্যাহারের ২০২০ চুক্তির লঙ্ঘন। তালেবান সরকার এর তীব্র নিন্দা জানিয়েছে।

আরও পড়ুন -  Messi-Ronaldo: মেসি-রোনালদো ম্যাচের টিকিটের দাম, ২.৬৬ মিলিয়ন ডলার!

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img