31 C
Kolkata
Monday, May 13, 2024

অর্পিতাকে সোনার পেন কে উপহার দিয়েছিল? সোনা পাচার চক্রের যোগসাজশের ইঙ্গিত? ইডির তদন্তে তথ্য উঠে আসছে

Must Read

অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে কিভাবে এল সোনার বার? উদ্ধার হবার সোনার পেন কোথা থেকে পেয়েছিলেন অর্পিতা মুখোপাধ্যায়? প্রাথমিক তদন্তে এবারে উঠে এলো এক চাঞ্চল্যকর তথ্য।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা জানাচ্ছে, নগদ টাকার একটা মোটা অংশ কনভার্ট করা হয়েছিল সোনার বারে। কে এই কাজে সাহায্য করেছিলেন? জানা যাচ্ছে চোরাচালান চক্রের মাধ্যমে এই গোল্ড কনভার্ট করা হয়েছিল। এমনটাই উঠে এসেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার প্রাথমিক তদন্তে। শুরু হয়েছে সেই চক্রের মাথার খোঁজ।

আরও পড়ুন -  Arpita Mukherjee: পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মা হতে চেয়েছিলেন, কি প্রতিক্রিয়া মায়ের

উদ্ধার হওয়া গোল্ড পেন এসেছে উপহার হিসেবে। সোনার পেন পাচার চক্রের মাথা উপহার দিয়েছেন বলে জানা যাচ্ছে। তদন্ত এমনই ইঙ্গিত করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। অর্পিতার ফোন কল ডিটেলস থেকে ওই চক্রের মাথার সঙ্গে যোগাযোগের লিংক খুঁজে পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

আরও পড়ুন -  দেশে কোভিড-১৯-এ সংক্রমিতদের সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়েছে

 এরই মধ্যে পার্থ এবং অর্পিতার জয়েন্ট এলআইসির খোঁজ পাওয়া গেছে। অর্পিতাকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা আজ একাধিকবার জেরা করেছে। এই জেরায় উঠে এসেছে নতুন তথ্য। জানা গিয়েছে, একাধিক জয়েন্ট এলআইসি রয়েছে পার্থ এবং অর্পিতার নামে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে তথ্য দিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়।

আরও পড়ুন -  পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্য, ‘কেউ ছাড়া পাবে না’, আদালতে দাঁড়িয়ে, নিশানা করলেন কাকে?

 হরিদেবপুর থেকে বেলঘড়িয়া রথতলা, তাল তাল সোনা উদ্ধার হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের বিভিন্ন ফ্ল্যাট থেকে। সোনার ব্রেসলেট থেকে শুরু করে সোনার বালা কঙ্গন এবং অনেক কিছুই ছিল অর্পিতা মুখোপাধ্যায়ের সংগ্রহে। কিন্তু এত সোনা এল কোথা থেকে? কেনই বা এল এত সোনা? কোথা থেকে আসত এত সোনা?

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img