30 C
Kolkata
Tuesday, October 4, 2022

Arpita Mukherjee: পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মা হতে চেয়েছিলেন, কি প্রতিক্রিয়া মায়ের

Must Read

অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) কে নিয়ে প্রায় প্রত্যেক দিন নিত্যনতুন তথ্য সামনে আসছে।

 উচ্চাকাঙ্খা আজ তাঁকে পৌঁছে দিয়েছে গরাদের পিছনে। প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)র সাথে সম্পর্কের জেরে অর্পিতা জড়িয়ে পড়েছিলেন দূর্নীতিতেও। ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার স্তুপের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। মিমে ভরে গিয়েছে অন্তর্জাল।

বর্তমানে আলিপুর মহিলা সংশোধনাগারে বসে অর্পিতা প্রতিনিয়ত দুষছেন নিজের ভাগ্যকে। জানা গিয়েছে, সন্তান দত্তক নিতে চেয়েছিলেন অর্পিতা। এই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছিলেন পার্থ। অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায় (Minati Mukherjee) এই ব্যাপারে কিছুই জানতেন না।

বেলঘরিয়ার বাড়িতে বাস করেন অশীতিপর মিনতি দেবী। অর্পিতার কার্যকলাপ সম্পর্কে কিছুই জানতেন না।   তাঁর চোখে পড়েছিল মেয়ের বিলাসবহুল জীবনযাত্রা। সতর্ক করেছিলেন অর্পিতাকে। টিভিতে খবর দেখে অর্পিতা সম্পর্কে বিস্তারিত জানার পর মিনতি দেবী চান, শাস্তি হোক অর্পিতার।

সন্তান দত্তক নেওয়ার কথা তিনি জানতেন কিনা, মিডিয়ার প্রশ্ন ছিল মিনতি দেবীর কাছে। অত্যন্ত রেগে উঠে তিনি জানিয়েছেন, এগুলি অত্যন্ত নোংরা কথাবার্তা। তিনি কিছুই জানতেন না বলে দাবি করেছেন মিনতি দেবী।  তাঁর কাছে অর্পিতা দোষ করুন অথবা তাঁর শাস্তি হোক, কোনো কিছুই প্রভাব ফেলে না। তিনি অর্পিতাকে তাঁর জীবনে বাতিলের দলে ফেলে দিয়েছেন।

পুজোর কয়েকদিন বাকি। অর্পিতা জেলে রয়েছেন। মন খারাপ করছে না মিনতি দেবীর। তিনি রাস্তায় পড়ে নেই। হয়তো ভাঙা বাড়ি। অভাবের মধ্যেও নিজের সম্মানটুকু নিয়ে ভালোই ছিলেন তিনি। অর্পিতার উচ্চাকাঙ্খা সবকিছু এলোমেলো করে দিয়েছে। অর্পিতা সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে রীতিমত রেগে উঠছেন মিনতি দেবী। মেয়ের উপর রাগও নেই, শুধুই হতাশা। মেয়ের সাথে দেখা করতে জেলে যাননি মিনতি দেবী। মিডিয়ার সামনে অকপট হয়ে বলেছেন, সন্তানদের ভুল কর্মের ফল ভুগতে হয় মা-বাবাকে।

অপরদিকে পার্থ ও অর্পিতার যৌথ মালিকানাধীন আরও একটি সংস্থার খোঁজ পেয়েছে ইডি যার নাম ‘অপা ইউটিলিটি সার্ভিসেস’। ফাইল ছবি।

Latest News

দুর্গাপূজো – ২০২২

বেহালা'র বিভিন্ন অঞ্চলের দুর্গা প্রতিমা ও মণ্ডপ। ছবিঃ সৌমিত্র মৌলিক।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img