35 C
Kolkata
Tuesday, May 14, 2024

VIRAL: স্নানের ভিডিও ভাইরাল, নিরহুয়া এবং কাজল রাঘভানির, পুরুষ ভক্তরা উপভোগ করেছেন

Must Read

 নেটদুনিয়ায় একটি ভোজপুরি ভিডিও ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি। দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদব ও কাজল রাগওয়ানীকে দেখা গিয়েছে।

 দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  টমেটো ফ্লু নয়া আতঙ্কের নাম, শিকার ৮২ জন শিশু

ভাইরাল ভিডিওতে নদীর মধ্যেই নীরাহুয়ার সাথে জলকেলিতে মেতে উঠেছিলেন কাজল রাগওয়ানী। ভিডিওতে সাইকেল নিয়েই নদীতে নেমে যেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ঘটনাচক্রে ছবির দৃশ্য অনুযায়ী তাদের ঘনিষ্ঠভাবে দেখে ফেলেন অভিনেত্রীর বাবা।

আরও পড়ুন -  Swastika Mukherjee: অস্বস্তি-আফসোস নেই স্বস্তিকার, বিয়ে নিয়ে

 তিনি জানান অভিনেতা তাকে অপবিত্র করে দিয়েছেন। এর জন্য তাকে শাস্তির কথাও জানান তিনি। তবে শেষপর্যন্ত ছবিতে অভিনেতাকে কি শাস্তি দিয়েছিলেন তিনি! তা জানতে গেলে গোটা ছবিটি দেখতে হবে।

 ভিডিওটি ‘ওয়েব ভোজপুরি হিট সিনেমা’ থেকে ৪ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা ৪ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজেদের ছবির এই অংশটির সূত্র ধরেই নেটদুনিয়ায় নেটিজেনদের পাশাপাশি ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে চর্চায় এই অনস্ক্রিন তারকা জুটি। এনারা দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম শ্রেণীর তারকা।

আরও পড়ুন -  বিশ্বকাপে ইতিহাস গড়বে ভারত ২০১১ সালের মতো ২০২৩ সালে, একই ঘটনা পুনরাবৃত্তি ঘটছে

Latest News

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন।  Web Serise টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img