30 C
Kolkata
Thursday, May 2, 2024

Actress Nargis Fakhri: নারগিস ফাখরি, বাংলাদেশের গানে

Must Read

বাংলাদেশের গানে মডেল হয়ে হাজির হচ্ছেন বলিউড নায়িকা নারগিস ফাখরি। গানের শিরোনাম ‘পালাবি কোথায়’। তাপসের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তাপস ও অ্যাপিরাস। গানে কন্ঠ দিয়েছেন আনিকা।

অন্যদিকে ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। মুম্বাইয়ে গানটির চিত্রধারণ হয়। ২৬ জুলাই প্রকাশিত হল গানটির ফার্স্টলুক টিজার।

টিএম রেকর্ডস হয়ে নতুন গান প্রকাশে আনিকা দারুণ উচ্ছ্বসিত। তিনি বলেন, “এ গানটি আমার মিউজিক ক্যারিয়ারে সবচেয়ে বড় প্রোডাকশান। সেই সময়টা মনে পড়ছে যখন ভাবতাম ইস তাপস স্যারের সঙ্গে গান করার একটা চান্স পেতাম।

আরও পড়ুন -  রাস্তার ওপরেই যমদূত ! , মানুষের জীবন বাঁচানোর জন্য প্রয়োজনীয় অক্সিজেন নিয়ে যাওয়ার গাড়িগুলিকে অহেতুক কারণে দাড় করিয়ে রাখার অভিযোগ

আজ স্বপ্নটা নিজের চোখের সামনেই সত্যি হতে দেখছি। চোখের সামনে টিএম এর গানগুলো হতে দেখেছি তাই আমরা যারা শিল্পী তাদের আবেগটাও অনেক বেশি।তাপস ভাই এবং ভাবির কাছে কৃতজ্ঞ তারা যে আমার ভেতর থেকে সত্যিকার আমাকে খুঁজে এনে বার করেছে, যার সম্পর্কে আমি নিজেই ছিলাম অজ্ঞাত। ইনশাল্লাহ সবার আমার গানটা ভালো লাগবে এমন প্রত্যাশা করছি।”

আরও পড়ুন -  Horoscope: ২৩শে জুলাই, রাশিফল কি বলছে ?

টিএম রেকর্ডস থেকে এর আগে প্রকাশিত হয় আনিকার ‘পরান বন্ধু’ শিরোনামের একটি গান। অন্যদিকে নারগিস ফাখরি উপস্থিত হয়েছিলেন লুইপা ও শামিমের কন্ঠে ‘মনেরই খবর’ গানে। দুটি গানই ছুঁয়েছে কয়েক মিলিয়ন ভিউস।

আরও পড়ুন -  শপথ নিয়েই করোনার বিরুদ্ধে লড়াইয়ে কঠোর পদক্ষেপ নিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তালিকা দিলেন

নতুন গানে আনিকা ও নারগিস ফাখরির এই নতুন ক্যামিস্ট্রি শ্রোতাদের মাঝে আলোড়ন তুলবে এমনটাই প্রত্যাশা করছে টিএম রেকর্ডস।

বিশ্বময় বাংলাগানকে আন্তর্জাতিক মানসম্পন্ন করে উপস্থাপনের লক্ষ্যে যাত্রা শুরু করা টিএম রেকর্ডস শুরু থেকেই বৈচিত্রময় গান ও ব্যায়বহুল ও আন্তর্জাতিক মানের মিউজিক ভিডিও দিয়ে শ্রোতাদের মাঝে স্থান করে নিয়েছে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img