29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Virat Kohli: ক্রিকেটভক্তদের তীব্র ক্ষোভ কোহলির নতুন পোস্টে, ‘বিজ্ঞাপনই করে যাও’

Must Read

 বিরাট কোহলির পোস্ট ঘিরে তুমুল উত্তেজনা ক্রিকেট দুনিয়া। পারফরমেন্স শূন্যের কোঠায় গিয়ে দাঁড়িয়েছে, কিন্তু বিজ্ঞাপন থেকে কোটি কোটি টাকা উপার্জন করতে ব্যস্ত তিনি। সম্প্রতি ইংল্যান্ড সফরে তার ফলাফল প্রমাণ।

দুটি সিরিজ মিলিয়ে তার রান সংখ্যা ৫০-এর কোটা পার করেনি। বিরাট কোহলির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি বিজ্ঞাপন পোস্ট হতেই রীতিমতো ক্ষোভ উগড়ে দিলেন খোদ ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  Nabanita Das: নববধূর সাজে নবনীতা!

 বিরাট কোহলির ব্যাট থেকে সেঞ্চুরির দেখা নেই অনেকদিন। ২০১৯ সালে কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে শেষবারের মতো শতক এসেছিল।

 বেশিরভাগ ম্যাচে দুই অঙ্কের কোটা পার করতে পারেননি বিরাট কোহলি। যে কারণে বর্তমানে তুমুল সমালোচনায় রয়েছেন তিনি। সেই সমালোচনার উর্ধ্বে গিয়ে যেন নিজের ব্যক্তিগত কর্মে মনোনিবেশ করতে ব্যস্ত।

আরও পড়ুন -  Anushka Sharma: অনুষ্কা মা হলেন দ্বিতীয় সন্তানের, কী হল বিরাট-পত্নীর?

সম্প্রতি একের পর এক সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। ক্রিকেট প্রেমীরা মনে করছেন, চোটের কারণে নয় বরং ব্যাট হতে নিজেকে প্রমাণ করতে না পারায় বারবার বাদ পড়তে হচ্ছে তাকে। এ নিয়ে একাধিক মাধ্যমে হাসির পত্র হিসেবে বিবেচিত হয়েছেন তিনি। সম্প্রতি ইংল্যান্ড সফরে জনি বেয়ারস্টোর সঙ্গে কথোপকথনে জড়িয়ে ইংল্যান্ডের মাটিতেও ক্রিকেটপ্রেমীরা চরমভাবে ব্যঙ্গ বিদ্রুপ করেছিলেন।

আরও পড়ুন -  PWD: রাস্তার কাজ অর্ধ সমাপ্ত রেখেই চলে যায় পিডব্লিউডি, বাধ্য হয়ে অবরোধে শামিল এলাকাবাসী

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img