28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Tapsi Pannu: তাপসীর আক্ষেপ, সেরা তিনে না থাকায়

Must Read

বলিউড ও দক্ষিণ সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। পিংক, বেবি, মুল্ক, মিশন মঙ্গল এবং আদুকালামের মতো সিনেমাগুলোতে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতের দর্শকপ্রিয় নায়িকাদের শীর্ষ তালিকায় না থাকা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন তাপসী।

আরও পড়ুন -  Suhana Khan: জয় নাইটদের, উল্লাস শাহরুখ কন্যা সুহানা

এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার অভিনীত সিনেমার সাফল্য এখন আমার নামের ওপর নির্ভর করে। বিষয়টি বোঝেন বলেই নির্মাতারা আমাকে অনেক বেশি পারিশ্রমিক দিতে রাজি হন। কিন্তু সফল অভিনেত্রী হয়েও দর্শকরা প্রথম সারির তিন নায়িকার মধ্যে আমার নাম নেই।

আরও পড়ুন -  আশঙ্কাজনক হারে বেড়েছে বন্যপ্রাণীর আক্রমণ !

আক্ষেপ প্রকাশ করে তাপসী বলেন, এত ভাল কাজ করার পরও দর্শকপ্রিয় তিন নায়িকার একজন হয়ে উঠতে না পারার বিষয়টি আমাকে আমাকে কষ্ট দেয়।

শুক্রবার (১৫ জুলাই) মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমা ‘শাবাশ মিথু’। ভারতের জাতীয় নারী ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের জীবনী নিয়ে নির্মিত এই সিনেমায় নামভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন -  করোনা ভাইরাসে আক্রান্ত ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়

‘শাবাশ মিথু’র ট্রেইলারেই দর্শকদের অবাক করেছেন তাপসী। তাঁর অভিনয় পর্দা-বাস্তবের সীমারেখা মুছে দিয়েছে বলে দাবি দর্শকদের।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img