30 C
Kolkata
Thursday, May 16, 2024

দীর্ঘ ২০বছর ধরে উন্নয়ন হয়নি হাট, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন পেয়ে হাট পরিদর্শন

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ফোন পেয়ে ময়নাগুড়ি দোমহনী হাট পরিদর্শনে জলপাইগুড়ি জেলা পরিষদের সভাধিপতি ও সহ সভাধিপতি। দীর্ঘ ২০বছর ধরে উন্নয়ন হয়নি এই হাটে।

জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার কর্মীদের নিয়ে কর্মীসভা করতে ধুপগুড়ি যাওয়ার সময় ময়নাগুড়ি দোমহনী হাট এলাকার ব্যবসায়ীদের অনুরোধ মেনে গাড়ি থামিয়ে এলাকা পরিদর্শনে যান তৃনমুলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেককে সামনে পাওয়ার পর ব্যবসায়ীরা ক্ষোভের কথা তাঁর কাছে তুলে ধরেন৷ গোটা হাট পরিদর্শনের করার পর সেখান থেকে দাড়িয়ে নিজের মোবাইল থেকে জলপাইগুড়ি জেলা পরিষদের,সভাধিপতি উত্তরা বর্মকে ফোন করে আগামী মাসের মধ্যে হাট সংস্কারের নির্দেশ দেন তিনি৷ এখানেই শেষ নয় এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন পুনরায় দের মাস বাদে আসবেন এসে হাটের কি সংস্কার হয়েছে সেটা দেখবেন৷ এই ফোন পাওয়ার পর সভাধিপতি উত্তরা বর্মন, সহ সভাধিপতি দুলাল দেবনাথ ও জেলাপরিষদের ইঞ্জিনিয়ারদের নিয়ে হাট পরিদর্শনে যান৷ সেখানে ব্যবসায়ীরা তাদের ক্ষোভের কথা তুলে ধরেন সভাধিপতির সন্নিকটে। ব্যবসায়ীদের পক্ষ থেকে হাট সংস্কারের কথা জেলা পরিষদকে জানানো হয়েছিল অনেকবার, কিন্তু কোনও উন্নয়ন কেন হয়নি সেটাও সভাধিপতির কাছে জানতে চান ব্যবসায়ীরা৷ ব্যবসায়ীরা জানান তারা কিন্তু জেলা পরিষদকে নিয়মিত টেক্স দিয়ে আসছেন৷ ব্যবসায়ীদের মাথার উপর সেড নেই যাও বা হাতে গোনা এক দুটি দোকানের আছে ,দোকান গুলির টিন গুলি ফুটো হওয়ার কারণে , সেখান দিয়ে বৃষ্টির দিনে জল পরে৷ হাটের জমিও দখল হয়ে যাচ্ছে৷

আরও পড়ুন -  নতুন সুবিধা চালু মেসেঞ্জারে

জেলা পরিষদের ,সভাধিপতি জানিয়েছেন,এখানকার ব্যবসায়ীদের কোনো দাবিপত্র তিনি পাইনি৷ তবে জেলা পরিষদের জেলায় মোট ২৮টি হাট রয়েছে৷ এই হাটের জমি কিভাবে সংস্কার করা যায় সেই বিষয়ে দেখা হবে।

আরও পড়ুন -  পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ, অধ্যাপিকা মোনালিসা দাসের নামে দশটি ফ্ল্যাটের হদিস

বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী এই প্রসঙ্গে জানান, লোক দেখানো পদক্ষেপ, আই ওয়াস আর কিছুনা৷ বলে, তিনি মন্তব্য করেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img