37 C
Kolkata
Friday, May 3, 2024

Srabanti Chatterjee: স্বপ্ন দেখার সাহস দেখালেন, শ্রাবন্তী

Must Read

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) আপাতত রাজনীতি থেকে বহু দুরে। এক বছর আগে মধ্যমগ্রামে একটি জিম খুলেছেন। হাতে রয়েছে বেশ কয়েকটি ফিল্ম।

 রিয়েলিটি শোয়ের বিচারকের আসনও সামলেছেন শ্রাবন্তী। তাঁর ব্যক্তিগত জীবন ঘিরে বিতর্কের অন্ত নেই। তবু নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত শ্রাবন্তীকে তা স্পর্শ করে না। এবার আরও একটি ইচ্ছার কথা নেটিজেনদের সাথে শেয়ার করলেন।

আরও পড়ুন -  BSNL Recharge Plan: টেক্কা দিতে আসরে নামল, কম দামে অধিক সুবিধা আনল বিএসএনএল, জিও এয়ারটেলকে টেক্কা দিতে

সম্প্রতি শ্রাবন্তী একটি বিলাসবহুল রোলস রয়েস গাড়ির সাথে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ওই বিলাসবহুল রোলস রয়েসটির দাম কোটি টাকার উপর। সাদা রঙের রোলস রয়েসের পাশে গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। তাঁর চোখে সানগ্লাস, পরনে কালো জিনস, বাদামি-কালো প্রিন্টেড টপ ও পায়ে কালো বুটস। তার সাথে একটি স্লিং ব্যাগ নিয়েছেন শ্রাবন্তী। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, আগে স্বপ্ন দেখার সাহস দেখাতে হয়ে, তারপর নিতে হয় সঠিক সিদ্ধান্ত। শ্রাবন্তীর ছবি দেখে উচ্ছ্বসিত মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

আরও পড়ুন -  US-China: কমলা হ্যারিস-শি জিংপিংয়ের বৈঠক, ব্যাংককে

মিমি লিখেছেন, রোলস রয়েস কিনে ফেলতে এবং তাঁকে ড্রাইভে নিয়ে যেতে। শ্রাবন্তীও মিমিকে ‘মামণি’ সম্বোধন করে লিখেছেন, লং ড্রাইভে যাওয়া যেতেই পারে। এই কমেন্টের সাথে শ্রাবন্তী জুড়ে দিয়েছেন একটি হার্ট ইমোজি। কিন্তু এই ছবি শেয়ার করার জন্য অকারণেই ট্রোল করা হয়েছে শ্রাবন্তীকে। নেটিজেনদের একাংশ বলেছেন, শ্রাবন্তী অত্যন্ত গরিব। তাই তাঁর পক্ষে রোলস রয়েস কেনা সম্ভব নয়। অনেকে বলেছেন, আর সাত-আটটা বিয়ে করে বিবাহ বিচ্ছেদ করে খোরপোশের টাকা ঢোকালেই রোলস রয়েস কিনতে পারবেন শ্রাবন্তী।

আরও পড়ুন -  নার্সিং পেশার সঙ্গে যুক্ত সদস্যদের সঙ্গে রাখী বন্ধন উৎসব উদযাপন রাষ্ট্রপতির

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img