32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Emraan Hashmi: ইমরান হাশমি এবার কাকে গভীর চুমু খেলেন! সারারাত ঘুমোতে পারেননি

Must Read

‘কফি উইথ করণ’ এর নতুন সিজন শুরু হয়েছে। ভাইরাল হয়ে চলেছে এই শোয়ের পুরানো পর্বের ভিডিও। এই ধরনের একটি ভিডিওর মাধ্যমেই জানা গিয়েছে, বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি (Emraan Hasmi) চুম্বন করার স্বপ্ন দেখেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)কে!

ইমরানের চুম্বন পর্দায় দেখতে অনেকেই পছন্দ করেন। কিন্তু একবার এই চুম্বন করতে গিয়ে নায়িকার মুখে দুর্গন্ধের আভাস পেয়েছিলেন ইমরান। তবে সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা হল বিদ্যা বালন (Vidya Balan)কে ইমরানের চুম্বন।

আরও পড়ুন -  Cyclone Mocha: ঘন্টায় ১৯০ কিলোমিটার পর্যন্ত বেগে এগোতে চলেছে "মোকা", কলকাতার আকাশে প্রভাব থাকবে

2011 সালে নির্মিত ফিল্ম ‘দ্য ডার্টি পিকচার’-এ একাধিক বার ইমরান ও বিদ্যাকে চুম্বন করেছিলেন ছবির কারনে। সেইটা লিপলক কিস ছিল না। শুধুই আলতো চুম্বন। তবে বিপদে পড়তে হয়েছিল 2013 সালে নির্মিত ফিল্ম ‘ঘনচক্কর’-এ বিদ্যাকে লিপলক কিস করেছিলেন ইমরান। এর ফলে তাঁর চোখে সারারাত ঘুম আসেনি। এই রহস্য মিডিয়ার সামনে ফাঁস করেছিলেন বিদ্যা। তাঁর সাথে সিদ্ধার্থ রায় কাপুর (Siddharth Ray kapoor)-এর বিয়ের পর ‘ঘনচক্কর’-এ অভিনয় করেছিলেন বিদ্যা। এখানেই ছিল ইমরানের ভয়ের কারণ। বিদ্যা অবশ্য এই ঘটনায় হেসে ফেলেছিলেন। তিনি বুঝতে পেরেছিলেন, ইমরান খুব ভয় পেয়েছেন।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img