38 C
Kolkata
Friday, May 17, 2024

ইমরান হাশমি, এই অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ হতে চান, নাম শুনবেন, অবাক হবেন

Must Read

 শুরু হতে চলেছে ‘কফি উইথ কারাণ সিজন ৭’। কারাণ জোহার পরিচালিত এই বিতর্কিত টক শো দেখার জন্য রীতিমতো অপেক্ষায় থাকেন দর্শকমহল। বলিউড তারকাদের গোপন কথা জানা যায়।

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকদের। জানা গিয়েছে, ৭’ই জুলাই থেকে শুরু হতে চলেছে এই শো, যেখানে পরিচালক-সঞ্চালক কারাণ জোহারের প্রশ্নের জালে আবারো জড়াতে চলেছেন বলিউডের নামিদামি সুপারস্টারা।

 শুরুতেই রয়েছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যারা নিজেদের সম্পর্কের পাশাপাশি বিয়ের অনুষ্ঠানকেও রেখেছিলেন গোপন বেড়াজালের ওপারে। তারপর রয়েছেন ইন্ডাস্ট্রির নব দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

আরও পড়ুন -  গুণ অনেক আতা ফলের

তালিকায় রয়েছে জাতীয় ক্রাশ রশ্মিকা মন্দনা, অক্ষয় কুমারের মতো একাধিক তারকারাও। এই মুহূর্তে নিজেদের ব্রেকআপ স্টোরি নিয়ে চর্চায় রয়েছেন কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা। যদি এই শোয়ের কোন এক এপিসোডে কারাণ এই দুই তারকাকে হাজির করতে পারেন, তাহলে শোয়ের টিআরপি যে কোথায় যেতে চলেছে!

 দর্শকমহলের অধিকাংশের অনুরোধ যাতে কোন একটি এপিসোডে দুই খান অর্থাৎ সালমান খান ও শাহরুখ খানকে একসাথে হাজির করা হয়। এই প্রসঙ্গে পরিচালক-সঞ্চালক জানিয়েছেন, এই দুই তারকাকে একসাথে হাজির করার ইচ্ছা রয়েছে তারও, তবে দুই সুপারস্টারকে একসাথে হাজির করার সাধ্য অনেকসময় তারও থাকে না। কার সঙ্গে কে থাকলে দর্শকদের ভালো লাগবে? কার বিরুদ্ধে কে প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে উপভোগ করবেন দর্শকরা?

আরও পড়ুন -  Physical Appearance: রূপ আর দৈহিক অবয়বে নেই তার কোনো ছাপ ৪৫ এ, মল্লিকা !

 সম্প্রতি সিজন ৪’এর ইমরান হাশমির একটি মন্তব্যকে কেন্দ্র করেই আপাতত অভিনেতার পাশাপাশি চর্চার আলোয় ‘কফি উইথ কারাণ’। এই শোয়ের সিজন ৪’এর কোন এক এপিসোডে মহেশ ভাটের সাথে উপস্থিত ছিলেন অভিনেতা।

আরও পড়ুন -  অভিনেত্রী শুভশ্রী'র করোনা পজিটিভ, সন্তান ইউভান কে দেখাশোনা কে করবেন ?

 কারাণ জোহরের প্রশ্নের জবাবে যা উত্তর দিয়েছিলেন ইমরান হাশমি, তা শুনে চোখ কপালে উঠেছিল মহেশ ভাটের পাশাপাশি এই শোয়ের দর্শকদেরও। বলিউডের কোন অভিনেত্রীর সাথে তিনি অনস্ক্রিন রোমান্স করতে চান? সঞ্চালক এমন প্রশ্ন করার সাথে সাথেই ইমরান হাশমি দীপিকা পাডুকোনের নাম নিয়েছিলেন, যা সত্যিই ঐ মুহূর্তে চমকে দিয়েছিল সকলকে। উল্লেখ্য, এই শোয়ে তারকাদের থেকে অনেক বিতর্কিত কথা প্রকাশ্যে উঠে আসে, যা বিতর্কের সৃষ্টি করলেও এই শোয়ের গুরুত্ব ধরে রাখে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img