35 C
Kolkata
Tuesday, May 14, 2024

Electric Scooter: হিন্দুস্তান মোটরস ইলেকট্রিক স্কুটার আনছে

Must Read

ইলেকট্রিক গাড়ির জগতে প্রবেশ করতে যাচ্ছে অ্যাম্বাসেডর নির্মাতা প্রতিষ্ঠান হিন্দুস্তান মোটরস। ইতোমধ্যে এই বিষয়ে ইউরোপের একটি কোম্পানির সঙ্গে চুক্তি করেছে সংস্থাটি। যদিও আগামী বছরের আগে হিন্দুস্তান মোটরসের ইলেকট্রিক স্কুটার বাজারে আসার সম্ভাবনা নেই।

আরও পড়ুন -  বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া মোবাইল উদ্ধার কুলটি থানার পুলিশের

সম্প্রতি সংস্থাটির ডিরেক্টর উত্তম বোস এক বার্তায় ইলেকট্রিক স্কুটার লঞ্চের বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী অর্থবছরের শেষের দিকে হয়তো হিন্দুস্তান মোটরস নির্মিত ইলেকট্রিক টু-হুইলার বাজারে আসবে। শুধু স্কুটারই নয়, চার চাকার ইলেকট্রিক গাড়ি তৈরির পরিকল্পনাও রয়েছে আমাদের।

আরও পড়ুন -  বৈধব্য বেশ পরিত্যাগ করে আজ আবার চৌদ্দ বছর পর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন

আরও জানান, এই প্রকল্প বাস্তবায়নে উত্তরপাড়ার কারখানা নতুন করে নির্মাণ করা হবে। প্রতিষ্ঠানটি তাদের অনেক কার্যক্রমেও পরিবর্তন আনবে।

উল্লেখ্য, অ্যাম্বাসেডরের চাহিদা কমে যাওয়ায় ২০১৪ সালে হিন্দুস্তান মোটরসের উত্তরপাড়ার কারখানা বন্ধ করে দেয়া হয়। পরে ফরাসি অটোমোবাইল সংস্থা পাউজাইটের কাছে ‘অ্যাম্বাসেডর’ ব্র্যান্ড বিক্রি করে দেয় হিন্দুস্তান মোটরস অটোমোবাইল সংস্থা। ছবি: সংগৃহীত।

আরও পড়ুন -  Volodymyr Zelensky: ভলোদিমির জেলেনস্কি বরখাস্ত করলেন পাঁচ রাষ্ট্রদূতকে

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img