37 C
Kolkata
Friday, May 17, 2024

VIRAL: প্রেমে মশগুল নীরাহুয়া, আম্রপালির সাথে, ১০ মিলিয়নের তালিকায়, ভাইরাল

Must Read

অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সিনেমার কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করে ইউটিউবে জনপ্রিয় হয়েছেন।

আরও পড়ুন -  Amrapali Dubey: অভিনেত্রী আম্রপালি দুবে মা হতে চলেছেন? শোরগোল নেটপাড়ায়, ছবি শেয়ার হতেই

 যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী।

আরও পড়ুন -  সৃজনের রক্তদান শিবির, রক্ত কোনো কলকারখানায় তৈরি হয় না ?

এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। সম্প্রতি ইউটিউবে আম্রপালির একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনারও চক্ষু ছানাবড়া হয়ে যাবে।

দীনেশ লাল যাদবের সাথে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে একটি সিনেমার শুটিংয়ে কাজ করছিলেন। সেই সিনেমার একটি গান ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। গানটির নাম দিলওয়ালা মে হোলা গুরগুরি। এই গানে নীরাহুয়া ও আম্ভ্রপালির মাখোমাখো রোমান্স দেখা গিয়েছে। এই মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। আপনি শুনলে অবাক হবেন, ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন প্রায় ১০ মিলিয়নের বেশি মানুষ।

আরও পড়ুন -  খুব সাহসী দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে, সকলের সাথে দেখবেন না

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img