31 C
Kolkata
Sunday, May 19, 2024

Crocodile: দৌড়ে পালাল কুমির ফ্রাই প্যানের মার খেয়ে !

Must Read

ফ্রাইং প্যান দিয়ে কুমিরের সঙ্গে লড়াই করছেন এক ব্যক্তি। ক্যামেরায় ধরা পড়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে।  এক অস্ট্রেলিয়ান পাবের মালিক একটি ফ্রাইং প্যান দিয়ে কুমিরকে আটকানোর যথাসাধ্য চেষ্টা করে চলেছে। তার কাণ্ডকারখানা দেখে রীতিমতো হতভম্ব নেটিজেনরা।

স্টোরিফুলের দেয়া একটি ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাবের মালিক কাই হ্যানসেন একটি কুমিরের মুখোমুখি হয়েছে এবং সেই বিশালাকৃতি কুমির মিঃ হ্যানসেনের দিকে ধাবিত হতেই ফ্রাইং প্যান দিয়ে সজোরে তার মাথায় দুবার আঘাত করেন তিনি। দ্বিতীয় আঘাতের পরই কুমিরটিকে দ্রুত সরে যেতে এবং কিছু ঝোপের দিকে পিছু হটতে দেখা যায়।

আরও পড়ুন -  সাফই কাজকর্ম বন্ধ করে কুলটি থানায় বিক্ষোভ প্রদর্শন

ঘটনাটি গোট আইল্যান্ড লজের অ্যাডিলেড নদীর একটি দ্বীপে অবস্থিত একটি প্রত্যন্ত জায়গায়। এয়ারবর্ন সলিউশন হেলিকপ্টার ট্যুরস ক্যাপশন সহ ছোট ক্লিপটি শেয়ার করেছে।

শেয়ার করার পরই ভাইরাল হয়েছে সেই ক্লিপ। প্রায় ২ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এবং ৭ হাজারের বেশি লাইক৷ কমেন্টে এক ইউজার রসিকতা করে লিখেছেন, “কুমিরটি এত তাড়াতাড়ি ঘুরে গেল তার মাথা সম্ভবত এখনও বাজছে।” আরেকজন বলল, “ফ্রাইপ্যান নয় এটা একটা ক্রকপট।” কিছু ইউজার যদিও এই ঘটনার সমালোচনা করেন। ছবি: জি নিউজ।

আরও পড়ুন -  এবারে সরাসরি কোপ পড়লো ট্রেনের হকারীর ওপর, গরিবের পেটে লাথি কেন মারছেন, প্রশ্ন রেলকে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img