32 C
Kolkata
Thursday, May 16, 2024

Raimohan Parida: ঝুলন্ত মরদেহ উদ্ধার অভিনেতার

Must Read

 ওড়িশার জনপ্রিয় অভিনেতা রাইমোহন পারিদার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে ভুবনেশ্বরের প্রাচী বিহারে নিজের বাড়ি থেকে নিথর দেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, খুব সম্ভবত আত্মহত্যাই করেছেন রাইমোহন পারিদা। তবে কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন -  দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ

১০০টির বেশি ওড়িয়া ছবিতে অভিনয় করেছেন রাইমোহন পারিদা। শুধু ওড়িয়াই নয়, বেশ কিছু বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। কেওনঝড় জেলায় জন্ম রাইমোহনের, ১৯৮৬ সালে অভিনয় জগতে প্রবেশ তার।

আরও পড়ুন -  Shah Rukh Khan: শুটিংয়ে যোগ দিয়েছেন শাহরুখ খান

‘পাকা কম্বল পট ছাট্টা’ ছবির সঙ্গে অভিনয়ে হাতেখড়ি রাইমোহনের। প্রথম সাফল্য আসে ‘সাগর’-এর হাত ধরে। ১৯৯১ সালে ‘ভাঙা আইনা’র সঙ্গে ওড়িয়া যাত্রাপালার জগতে আসেন।

রাইমোহনের আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্র জানান, উনি অত্যন্ত সফল, টাকা-পয়সার সমস্যা থাকতে পারে না। উপযুক্ত তদন্তের প্রয়োজন। গত সপ্তাহেই রাইমোহন ও তার পরিবারের সঙ্গে এক অনুষ্ঠানে দেখা হয়েছিলো অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রের। তিনি বলেন, কোনোভাবেই রাইমোহনকে অবসাদগ্রস্ত দেখায়নি।

আরও পড়ুন -  Bonny Sengupta: বিজেপি ছাড়তে চলেছেন অভিনেতা বনি সেনগুপ্ত

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img