38 C
Kolkata
Friday, May 17, 2024

Dev-Sweta: দেবের বিপরীতে এবার ‘যমুনা ঢাকি’ ওরফে শ্বেতা

Must Read

 কলাকুশলীর ইচ্ছা এটাই থাকে যে তারা ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও কাজ করবেন। এবারে, সেই ইচ্ছা পূরণ হতে চলেছে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় মুখ যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্য।

আরও পড়ুন -  ভারত বনধ সফল করতে আসানসোলে পথে নামলো সিপিআই(এম)

শ্বেতার ভাগ্য এদিক থেকে খুবই ভালো বলা যায়। প্রায় সাত টির মতন ধারাবাহিকের লিড চরিত্রে ছিলেন তিনি। মাঝে বড় পর্দা থেকেও ডাক আসে।কিন্তু, ছোট পোশাক পরবেন না এবং ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করবেন না। তাই বহু সুযোগ হাতছাড়া করেছেন। এছাড়াও ধারাবাহিকের সঙ্গে চুক্তি বদ্ধ তিনি। তাই ছোটপর্দায় এতদিন জমিয়ে কাজ করেছেন। এবার বড় পর্দায় কাজের সুযোগ পেয়েছেন।

আরও পড়ুন -  কোভিড আক্রান্তের ঘটনা বৃদ্ধি পাওয়ায় পরিস্থিতি পর্যালোচনা করেছেন ক্যাবিনেট সচিব

 দেবের বিপরীতে অভিনয় করবেন শ্বেতা। দেবের নায়িকা হতে চলেছেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের যমুনা। অভিনেত্রীর কাছে ইতিমধ্যে আট নম্বর ধারাবাহিকের সুযোগ ছিল, কিন্তু তিনি এবার বড় পর্দায় নামছেন। তাই ছোট পর্দার কাজ আপাতত বন্ধ রাখছেন। ছবির নাম প্রজাপতি।

আরও পড়ুন -  রোম্যান্টিক মুডে নিরহুয়া, স্ত্রী আম্রপালিকে পাহাড়ে নিয়ে গিয়ে, অভিনেতা এমন কাজ করলেন, সৃষ্টি হয়েছে তোলপাড়, VIDEO

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img