30 C
Kolkata
Sunday, May 5, 2024

Vote: শিলিগুড়ি বিধান মার্কেটে ব্যবসায়ী সমিতির ভোট পর্ব

Must Read

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়িঃ   আজ 27 শে মে শুক্রবার শিলিগুড়ি বিধান মার্কেটে চলছে ব্যবসায়ী সমিতির ভোট পর্ব।এই নির্বাচন প্রতি ৪বছর পর পর হয়ে থাকে। এই নির্বাচন সকাল আটটা থেকে শুরু হয়ে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে। ভোট চলছে শান্তিপূর্ণভাবে বিধান মার্কেট এর সকল ব্যবসায়ীরা সকাল থেকেই ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছে বলে জানান ব্যবসায়ী সমিতির প্রার্থীরা। এই নির্বাচনে ৪৩ জন প্রার্থী রয়েছে এবং এর মধ্যে প্রথম ২১ জনকে জয়ী হিসেবে নির্বাচন করা হয়। মোট ভোটার রয়েছে প্রায় ১৭০০ তার মধ্যে প্রায় ৬৫০ ভোট পড়েছে বলে জানান ব্যবসায়ী সমিতির প্রার্থীরা।এই নির্বাচন বিশেষ গুরুত্ব পূর্ন, কারণ বিধান মার্কেট অন্যতম খুচরো মার্কেট গুলির মধ্যে অন্যতম। রকমারি জিনিসের সম্ভার রয়েছে এই মার্কের্টে।

আরও পড়ুন -  The Chartered Accountant of India (ICAI)-র সভা অনুষ্ঠিত হলো

করোনার সময় দীর্ঘ lockdown এর কারণে ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল এই মার্কেটের ব্যবসায়ীদের। তবে নিউ নরমাল হয়ে যাবার পর আস্তে আস্তে ব্যবসা ভালো হচ্ছে বিধান মার্কেটর। বিধান মার্কেট ব্যবসায়ী সমিতির এই নির্বাচনকে ঘিরে শিলিগুড়িতে যথেষ্ট উন্মাদনা সৃষ্টি হয়েছে। শিলিগুড়ির আমজনতা পাখির চোখে দেখছেন এই নির্বাচনকে।

আরও পড়ুন -  নবনির্বাচিত TMC-র কাউন্সিলরের ছেলেকে মারধরের অভিযোগ

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img