27 C
Kolkata
Monday, May 13, 2024

Sourav – Donna Ganguly: সৌরভ গাঙ্গুলী, সিক্রেট ফাঁস করলেন সংসারের !

Must Read

সাম্প্রতি দাদাগিরির একটি এপিসোডে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, তিনি বাড়িতে শুক্তো রান্না করেন এবং সেটি ডোনা ম্যাডাম খান। আসলে টস রাউন্ডের একটি সূত্রকে কেন্দ্র করেই কথা ওঠে। সূত্রটি ছিল, শুক্তো রান্না করার জন্য এটি প্রয়োজন হয়। এটি শোনামাত্রই উত্তর আসে মিষ্টি, আলু, বড়ি ও মুলো। এই কথা শুনেই দাদা বলেন,  তিনি আগের দিনই শুক্ত রান্না করলেন, কিন্তু সেখানে মুলো দেননি। তিনি জানান সেই খাবার তার স্ত্রী ডোনা গাঙ্গুলী খেয়েওছে। দাদার এই কথা শোনার পর সকলেই হেসে ফেলেছিলেন।

আরও পড়ুন -  বাংলা নববর্ষে নতুন আশা নতুন স্বপ্ন

চৈতালি দাসগুপ্ত সরাসরি তাকে জানান, তিনি তার এই কথা একেবারেই বিশ্বাস করছেন না। সেই সময়ে দাদার মুখেও ছিল হাসি। তিনি যে পুরো বিষয়টাই মজার ছলে বলেছেন।

 খুব শীঘ্রই শেষ হতে চলেছে দাদাগিরির সিজন ৯। গত শুক্রবার বিশ্ব বাংলার কনভেনশন সেন্টারে ফাইনালের শুটিং শেষ হলো। টেলিভিশনের পর্দাতেও ফাইনালের এপিসোড সম্প্রসারিত হতে বিশেষ দেরি নেই।

আরও পড়ুন -  সাংবাদিক সম্মেলনে‌র মধ‍্য দিয়ে বামফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা

ফাইনাল এপিসোডে দর্শকদের জন্য থাকছে একাধিক চমক। শোনা গেছে, এদিন বলিউডের গানেই স্ত্রী ডোনা গাঙ্গুলীর সাথে নাচবেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। কিং খান অভিনীত ‘ওম শান্তি ওম’ ছবির ‘আঁখো মে তেরি’ গানের সাথেই নাচতে দেখা যাবে তাদের। এদিন সৌরভ গাঙ্গুলীকে দেখা যাবে কালো ব্লেজারে। গলায় থাকবে বো। পাশাপাশি উপস্থিত থাকবেন টলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা সঙ্গীত শিল্পীরাও।

এদিন দাদাগিরির ফাইনালে উপস্থিত থাকবেন টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ডোনা গাঙ্গুলীর পাশাপাশি অভিনেতাও প্রশ্নের উত্তর দিতে সাহায্য করবেন প্রতিযোগীদের। হাড্ডাহাড্ডি লড়াই হবে জেলায় জেলায়। তবে শেষপর্যন্ত কোন জেলা ট্রফি হাতে ফিরবেন! তা জানার জন্য আরো কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন -  Asia Cup: পাকিস্তানের দল ঘোষণা এশিয়া কাপে

 সিজন শেষ হয়ে যাচ্ছে, মন ভারাক্রান্ত অনুরাগীদের। মনখারাপ দাদারও। তবে দাদাগিরির সিজন ১০ কবে আসবে! সেই প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img