38 C
Kolkata
Saturday, May 18, 2024

Hot Weather: উত্তরবঙ্গের জেলা জুড়ে গরমে মানুষ নাজেহাল, পুলিশের গ্লুকোজ ও জলদান কর্মসূচি

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   গরমে জেলা জুড়েই পুলিশের গ্লুকোজ ও জলদান কর্মসূচি।

গত কিছুদিন থেকে উত্তরবঙ্গের জলপাইগুড়ি সহ বেশকিছু জেলায় প্রচন্ড রোদের দাপটে নাজেহাল সাধারণ মানুষ। এই রোদের তাপ ও গরমের থেকে সাধারণ পথচারীদের কিছুটা নিস্তার দিয়ে এগিয়ে এলো জলপাইগুড়ি সদর ট্রাফিক পুলিশকর্মীরা৷ শহরের প্রধান প্রধান রাস্তার মোড়ে সাধারণ পথচারীদের জন্য রাখা হয়েছে ঠান্ডা পাণীয় জল, বাতাসা,গ্লুকোজ। রিক্সা চালক থেকে শুরু করে সবাইকে দাড়করিয়ে খাওয়ানো হচ্ছে বাতাসা, গ্লুকোজ ও পাণীয় জল। সাধারণ মানুষের পাশাপাশি রোদের মধ্যে দাঁড়িয়ে ঘন্টার পর ঘন্টা যে সমস্ত ট্রাফিক পুলিশ কর্মীরা শহরের যানবাহন নিয়ন্ত্রণ করছেন তাদের জন্যও রাখা হয়ে এই পাণীয় জলের ব্যবস্থা। সদর ট্রাফিক ওসি বাপ্পা সাহা জানিয়েছে ব্যাপক গরম থেকে মানুষকে একটু আরাম দিতেই আমাদের পক্ষথেকে এই ব্যবস্থা করা হয়েছে৷ এরই পাশাপাশি এদিন সেভ ড্রাইভ সেভ লাইফ স্টিকার গাড়িতে লাগিয়ে সচেতনতা করা হয় বাইক এবং চার চাকা আরোহীদের।
বৃহস্পতিবার রাজগঞ্জ থানার ট্রাফিক পুলিশের মানবিক উদ্যোগ দেখা গেলো।

আরও পড়ুন -  কুকুর রহস্য

অতিরিক্ত গরমের মধ্যেও ট্রাফিক পুলিশ শুধু গাড়ি চেক নয় সমস্ত গাড়ির চালকদের দাঁড় করিয়ে গরম থেকে বাঁচার জন্য ওর শরীর সুস্থ রাখার জন্য ঠান্ডা জল ও ওআরএস বিতরণ করতেও দেখা গেল রাজগঞ্জ থানার অন্তর্গত জলপাইগুড়ি- শিলিগুড়ি জাতীয় সড়কের ফাটাপুকুর ট্রাফিক মোড়ে ।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত সুশান্ত রায়, উত্তরবঙ্গের জনস্বাস্থ্য বিভাগের ওএসডি

অন্যদিকে ময়নাগুড়ি হাইওয়ে ট্রাফিকের পক্ষ থেকে ডিএসপি অরিন্দম পাল চৌধুরীর উপস্থিতিতে টিকাটুলি, ভোটপট্টি সহ বিভিন্ন জায়গায় পথ চলতি মানুষ সহ ট্রাফিক পোস্টে কর্তব্যরত পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ারদের হাতে জল ও গ্লুকোজ তুলে দেওয়া হয়।

আরও পড়ুন -  Aradhya Bachchan: আরাধ্যা মাতৃভাষাতেই বক্তব্য দিলো, প্রশংসা নেটিজেনদের

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img