39 C
Kolkata
Friday, May 3, 2024

“মদ বন্ধ করে দিক” সব সমস্যার সমাধান হয়ে যাবেঃ শুভেন্দু অধিকারী

Must Read

নিজস্ব সংবাদদাতাঃ   শুক্রবার দুপুরে ময়নাগুড়ির ধর্মপুরের নির্যাতিতা মৃত নাবালিকার বাড়িতে আসলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি মৃত নির্যাতিতা নাবালিকা বাবার সাথে কথা বলেন এবং তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এদিন শুভেন্দু অধিকারীর সাথে আসেন ১৭ জন বিধায়ক।

আরও পড়ুন -  কসবা ভুয়ো টিকাকান্ডে স্বাস্থ্যমন্ত্রীকে চিঠি শুভেন্দুর,পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানালেন

 এদিন নির্যাতিতা নাবালিকার পরিবারের সাথে প্রায় ১৫ মিনিট কথা বলেন শুভেন্দু অধিকারী। কথা বলে বেরিয়ে আসার পর, শুভেন্দু অধিকারী রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বলেন ” মদ বন্ধ করে দিক” সব সমস্যার সমাধান হয়ে যাবে। প্রসঙ্গত ময়নাগুড়ির ধর্মপুর এলাকায় এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা এবং শিলতাহনীর অভিযোগ উঠে‌। পরবর্তীতে কেস তোলার জন্য চাপ দেওয়া হয় বলে অভিযোগ। আর এর পর নির্যাতিতা গাঁয়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। গত সোমবার শিলিগুড়ি মেডিকেল কলেজে চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু ঘটে। এর পর নির্যাতিতার পরিবার অপরাধীদের শাস্তির জন্য CBI তদন্তের দাবি করে। কিন্তু কিছুদিন আগে মৃত নির্যাতিতার পরিবার সিবিআই তদন্ত থেকে সরে এসে পুলিশি তদন্তের উপর আশ্বাস রাখে।

আরও পড়ুন -  KIFF: 27তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img