28 C
Kolkata
Saturday, May 18, 2024

Indian Youth Congress: ভারতীয় যুব কংগ্রেস এর মেম্বারশিপ সংক্রান্ত আলোচনা হলো, শিলিগুড়ির বিধান ভবনে

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   ভারতীয় যুব কংগ্রেস এর মেম্বারশিপ সংক্রান্ত আলোচনা এবং আগামী ইয়ুথ কংগ্রেস ইলেকশন এর কার্য পদ্ধতি সম্পর্কে বিস্তীর্ণ পর্যালোচনা করার উদ্দেশ্যে আজ শিলিগুড়ির বিধান ভবন তথা কংগ্রেস কার্যালয় অফিসে এক সাংবাদিক সম্মেলন এর আয়োজন হয়।

আরও পড়ুন -  Rain Alert: ঝেঁপে বৃষ্টি এইসব জেলায়, বঙ্গোপসাগরে তৈরি সাইক্লোন

উক্ত সম্মেলনে উপস্তিত ছিলেন জোনাল রিটার্নিং অফিসার শ্রী মীর আখতার হোসেন মহাশয় এবং কার্যালয়ের কর্মকর্তারা উক্ত সম্মেলনে তিনি বলেন পশ্চিমবঙ্গের এই ইলেকশন যেভাবে বিগত দিন ধরে চলে সেটা এবার প্রি – লঞ্চিং প্রক্রিয়ার মাধ্যমে হবে এর পাশাপাশি নমিনেশন, নমিনেশন স্কুটনি, ফাইনালেজেশন এবং অবশেষে মেম্বারশিপ এর কার্যপদ্ধতি ২৫ মে থেকে শুরু হবে টানা এক মাস চলবে। এছাড়াও তিনি বলেন আগামী দিনে যুব সম্প্রদায় কে এগিয়ে আসতে হবে সমাজের এবং দেশের ভবিষৎ এর কথা মাথায় রেখে । জাতীয় কংগ্রেসের বিচারধারা কে বহাল করার জন্য আজকের যুব সমাজ আগামী দিনে উন্নতিকর পদক্ষেপ নেবে এবং রাজ্য তথা দেশের সমাজ ভবিষৎ কে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে বলে তার বিশ্বাস।

আরও পড়ুন -  ইউটিউবার ও পোর্টালের লেখকদের ‘হকার’ বলে নিচু করেন অঞ্জন দত্ত, যোগ্য জবাব দিলেন ঝিলম গুপ্তা

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img