34 C
Kolkata
Friday, May 17, 2024

হনুমানের কামড়ে আহত হয়েছেন প্রায় 40 জন গ্রামবাসী, পুলিশ প্রশাসন ও বনদপ্তর থেকে, কোনো রকম ব্যবস্থা নেওয়া হয়নি

Must Read

নিজস্ব প্রতিনিধি, নদীয়াঃ   হনুমানের অত্যাচারে অতিষ্ঠ গ্রামের মানুষ। গত 15 দিন যাবত গাংনাপুর থানার গোপিনগর, অনন্তপুর, শিরীষনগর এই গ্রামগুলিতে চরম অত্যাচার চালাচ্ছে একদল হনুমান। ইতিমধ্যেই হনুমানের কামড়ে আহত হয়েছেন প্রায় 40 জন গ্রামবাসী।

আরও পড়ুন -  রাতের ঘুম উড়িয়ে দেবে, একা দেখুন, উল্লুর এই ওয়েব সিরিজের কাহিনী

আহতদের মধ্যে বেশ কয়েকজন রানাঘাট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ প্রশাসন ও বনদপ্তরকে বারবার বলা সত্ত্বেও তাদের তরফ থেকে কোনো রকম ব্যবস্থা নেওয়া হয়নি। এমতাপরিস্থিতিতে মঙ্গলবার সকালে গাংনাপুর থানার সামনে রাজ্যসড়ক অবরোধ করে গ্রামবাসীরা। পরে পুলিশে আশ্বাসে সেই অবরোধ উঠে যায়। গত 15 দিন যাবত গাংনাপুর থানার বিস্তীর্ণ অঞ্চলে হনুমানের ভয়ে বাড়ি থেকে বেরহতে পারছেন না সাধারণ মানুষ।

আরও পড়ুন -  মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

স্কুলপড়ুয়াদের স্কুলে যাওয়া মাথায় উঠেছে। ইতিমধ্যেই গ্রামবাসীদের প্রচেষ্টায় একটি হনুমান ধরা পড়েছে। কিন্তু বাকি হনুমানের এখনো কেউ নাগাল পাওয়া যায়নি। এমনই অবস্থা দাঁড়িয়েছে যে গাংনাপুর বাজারে কেউ বাজার করতেই আসছেন না হনুমানের ভয়ে। যার ফলে বেশ কিছুদিন ধরে ব্যাপক ক্ষতিগ্রস্ত গাংনাপুর বাজারের ব্যবসায়ীরা।

আরও পড়ুন -  Theft: হাসপাতাল চত্বরের স্নানাগার থেকে ফের চুরি, মালদা মেডিকেল কলেজ হাসপাতাল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img