35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Puja Banerjee: স্বামীকে সম্মান করেননা পূজা! সন্তান জন্ম দিলেও !

Must Read

গতবছর ঘুমাতে অভিনেতা কুনাল বর্মার সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূজা বন্দোপাধ্যায়। তারা বলিউডে পাওয়ার কাপল হিসেবেই পরিচিত।

কিন্তু স্বামীকে যোগ্য সম্মান দেন না পূজা। পিতা হিসাবে নিজের সকল দায়িত্ব সঠিকভাবে পালন করলেও স্বামী কুনাল বর্মাকে একেবারে গুরুত্ব দিতে নারাজ পূজা। তার কাছে স্বামী এখন যেন বাতিলের খাতায়।

 বলিউড ইন্ডাস্ট্রি পাওয়ার কাপলদের মধ্যে এমন কি হল? আসুন তাহলে শুরু করা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিলস পোস্ট করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। পূজার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা এই ভিডিওটিতে পূজাকে ফোনে তার মায়ের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

ফোনের ওপারে পূজার মা তাকে কিছু অনুরোধ করতে থাকে। পূজা স্পষ্ট জানিয়ে দেন, “আমি এটা কিছুতেই করতে পারব না।” উল্টো দিক দিয়ে তার স্বামীও জিজ্ঞাসা করে কি হয়েছে। পূজা কোন উত্তর দেয় না। পূজার আরও সুর চড়িয়ে বলতে থাকেন,“ আমার পক্ষে এটা করা একদমই সম্ভব হবে না। তুমি বারবার এক কথা কেন বলে যাচ্ছ? বুঝতে পারছ না ও আমার স্বামী আমার পক্ষে এটা করা সম্ভব নয়।”

আরও পড়ুন -  Viral: নববধূর তুমুল নাচ লাজুক বরের সামনে! ভিডিও ভাইরাল

উল্টোদিকে তার স্বামী কুনাল তো কৌতূহলে প্রায় মরেই যাচ্ছেন। তিনি বারবার পূজাকে জিজ্ঞাসা করে চলেছেন কি হয়েছে। একটা সময় পর গিয়ে পূজা উত্তর দেন। অবশেষে পূজা গিয়ে বলে, “মা ফোন করেছে। বলছে তোমায় সম্মান দিতে তোমার সঙ্গে সম্মান দিয়ে কথা বলতে যেটা আমার দ্বারা একদমই সম্ভব নয়।” কুনালকে এই কথা বলেই মুখ বেকিয়ে দেয় পূজা। তিনি যে স্বামীর ওপর বিরক্ত তা তিনি বুঝিয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পরে জানা গেল, সম্পূর্ণ মজার ছলে বানানো তার বুঝতে বাকি নেই নেটিজেনদের। পূজা বন্দ্যোপাধ্যায়ের এই কান্ডকারখানা দেখে তো তারা হেসে লুটোপুটি। অনুরাগীরা হাসির জোয়ারে ভরিয়ে দিয়েছেন তাদের কমেন্ট বক্স।

আরও পড়ুন -  Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img