31 C
Kolkata
Friday, May 17, 2024

Bharti Singh: ভারতী সিং শেয়ার করলেন অন্তসত্তা’র ছবি, প্রশংসা করলেন ভক্তরা

Must Read

 মা হতে চলেছেন ভারতী সিং। বলিউড ইন্ডাস্ট্রির কমেডি কুইন। ৮ মাসের অন্তঃসত্ত্বা ভারতী। জানা গেছে, এপ্রিল মাসের শুরুতেই মা হতে পারেন। মাতৃত্ব নিয়ে ভীষণভাবে খুশি ভারতী। এই অবস্থাতেও তিনি প্রতিনিয়ত কাজ করে চলেছেন। এটা সত্যিই প্রশংসার যোগ্য। কমেডি কুইনের কথায়, তার সন্তান এই পৃথিবীতে আসার আগেই তিনি সমস্ত কাজ শেষ করে নিতে চান। কারণ সন্তানের জন্মের পর তিনি তার বেশিরভাগ সময়টাই দিতে চান তাকে।

আরও পড়ুন -  Karan Johar Quit Twitter: করণ জোহর টুইটার ছাড়লেন

সম্প্রতি এই অবস্থায় ফটোশুট করেছেন ভারতী সিং। সোশ্যাল মিডিয়ার পাতায় সেইসমস্ত ছবিগুলো রীতিমতো ভাইরাল। ছবিতে যে গাউন পরে ভারতী সিংকে দেখা যাচ্ছে তার মূল্য কয়েক হাজার টাকা। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবিগুলো শেয়ার করেছেন। ছবিগুলি যে রীতিমতো ভাইরাল হয়েছে। সে নিয়ে কোন সন্দেহ নেই। কখনো দাঁড়িয়ে আবার কখনো শুয়ে ছবি তুলেছেন তিনি। ছবিতে তাকে দারুন লাগছিল। এই ফটোশুটে নিজের বেবি বাম্প শো করেছেন ভারতী।

ছবিতে যে গাউন পরেছিলেন তিনি সেটি কোয়েম্বাটুরের একটি দোকান থেকে ডিজাইন করা হয়েছিল। সেই নামি দোকানের ওয়েবসাইটে এই গাউনের দাম ১২,৫০০ টাকা। এই ফটোশুটের জন্য এই পোশাকটি বানিয়েছিলেন সকলের প্রিয় কমেডি কুইন।

আরও পড়ুন -  নিখিল জৈন, জীবনসাথী দেখতে শুরু করছেন, ত্রিধা চৌধুরি কে সোশ্যাল মিডিয়াতে ফলো করছেন !

 ছবি শেয়ার করার পর থেকেই রীতিমতো প্রশংসার ঝড় উঠেছে নেটপাড়ায়। সকলেই রীতিমতো প্রশংসা করছেন তাদের প্রিয় কমেডি কুইনের। এই অবস্থায় বেশিরভাগ মানুষই বিশ্রাম নিতে আগ্রহী থাকেন। কিন্তু শুরু থেকেই তিনি একটু হাটকে। তিনি নিজের মধ্যেকার সাহস বজায় রেখে এখনো প্রতিনিয়ত কাজ করে চলেছেন, যার জন্য রীতিমতো প্রশংসিত হচ্ছেন তিনি। উল্লেখ্য, এই মুহূর্তে ‘হুনারবাজ’, ‘দেশ কি শান’এ স্বামী হার্ষ লিম্বাচিয়ার সাথে সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন।

আরও পড়ুন -  ব্লাউজের সাতকাহন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img