26 C
Kolkata
Tuesday, May 21, 2024

নিখিল জৈন, জীবনসাথী দেখতে শুরু করছেন, ত্রিধা চৌধুরি কে সোশ্যাল মিডিয়াতে ফলো করছেন !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    নুসরত নিজের জীবন পথ অনেকখানি এগিয়ে গিয়েছেন তা আর কারুর অজানা নয়। নিখিলকে ছেড়ে যশের সঙ্গে জমজমাট প্রেম, প্রথমবার অন্তঃসত্ত্বা, আগত সন্তানের অপেক্ষায় দিন গুনতে ব্যস্ত নায়িকা। যশ নুসরত তো হল কিন্তু নিখিল এই সময় তিনি কিসে ব্যস্ত?

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

নিখিলের ইন্সটাগ্রাম খুললেই সর্বদা নিজের ফিটনেস ভিডিও বা ছবি পোস্ট করে থাকেন, ব্যবসায়ী বা পাহাড়ে একান্তে সময় কাটানোর ছবি। এসবের পাশাপাশি নিখিলের নজর আটকে থাকে আরও এক বাঙালি অভিনেত্রীর উপর, অভিনেত্রী ত্রিধা চৌধুরি’র উপর। বাংলা আর হিন্দি দুই বিনোদন জগতে রমরমিয়ে অভিনয় করছেন। ত্রিধা চৌধুরীর অনুরাগীর তালিকায় জ্বলজ্বল করছে আরো একটি নাম হ্যাঁ ঠিক ধরেছেন নিখিল জৈন, ত্রিধা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে যখনই কোনো ছবি শেয়ার করে তখনই নিখিলের ভালোবাসার চিহ্ন হামেশাই ত্রিধার ওপর পড়ে যায়। মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতে একটি সুপারহট ছবি পোস্ট করেন ত্রিধা।

আরও পড়ুন -  Nusrat Jahan : জীবনের লক্ষ্যকে গুরুত্ব দিলে বন্ধুর সংখ্যা কমবেঃ বার্তা দিলেন নুসরত

ছবিতে সমুদ্রের ধারে বিকিনিতে লেন্সবন্দি হয়েছেন ত্রিধা। সূর্য প্রণামের ভঙ্গিতে লাস্যময়ী রুপে ধরা দিলেন ত্রিধা।যা রীতিমতো পুরুষ অনুগামীদের বেশ পছন্দ হয়। সবার মতো নিখিলের ও বেশ মনে ধরে এই ছবি৷ সেই ছবির কমেন্ট বক্সে কোনও মন্তব্য না করলেও, লাইক দিয়ে ত্রিধাকে ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  স্লিভলেস গাউনে হট ফটোশুট, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সিরিয়ালের ‘বকুল’

ত্রিধা যে কতটা ফিট থাকতে ভালোবাসেন তা সকলের জানা। অন্যদিকে সোমবার ছিল বিশ্ব সঙ্গীত দিবস আর বিশ্ব যোগ দিবস। এই দিন রাতেও ত্রিধার এই বিশেষ পোস্ট করেন। ত্রিধা জানিয়েছেন, গান আর শরীরচর্চা ছাড়া জীবনই বৃথা তাই তো।

এমা পিটার্সের কোকেইনা রিমিক্স ‘ক্ল্যানডেসটিনা’ গানের সঙ্গে একটি লস্যময়ী ছবি পোস্ট করেছিলেন ত্রিধা। ছিপছিপে শরীরের নিম্নাঙ্গে জড়ানো এক টুকরো কাপড়, খোলা চুল হাওয়ায় উড়ছে, অভিনেত্রীর বাঁকা চোখের চাহনি বহু পুরুষকে ঘায়েল করবে। এই ছবিতে চোখে দিলে দেখা যাচ্ছে, নিখিলের ভালোবাসার চিহ্ন, যা নিতে রীতিমতো চর্চা শুরু হয়েছে। শুধু নিখিল নয় ত্রিধাও কিন্তু নিখিলকে ফলো করেন ইনস্টাগ্রামে।লাইকে ভালোবাসা জানানো হলেও কেউ কাউকে প্রকাশ্যে কমেন্ট করেননা। এখন ভার্চুয়ালয়ে দেখাদেখি চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img